যুক্তরাষ্ট্রে শাকিবের সঙ্গে দেখা হওয়া প্রসঙ্গে মুখ খুললেন অপু বিশ্বাস

যুক্তরাষ্ট্রে শাকিবের সঙ্গে দেখা হওয়া প্রসঙ্গে মুখ খুললেন অপু বিশ্বাস

প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস ও ছেলে জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রে ঘুরছেন চিত্রনায়ক শাকিব খান। সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে এমন একটি ভিডিও। এরপর থেকে শাকিব-অপু ভক্তদের মধ্যে একটা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে, তবে কী এক হচ্ছেন দুইজন? এ নিয়ে পক্ষে- বিপক্ষে নানান আলোচনা- সমালোচনা চলছে। শাকিব-অপু ভক্তরা অবশ্য দু'জন একসঙ্গে দেখে খুশিই হয়েছেন।

ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, শাকিব খান বেশ ফুরফুরে মেজাজে গাড়ি চালাচ্ছেন। তাঁর ঠিক পাশের আসনে বসে থাকতে দেখা যায় অপু বিশ্বাসকে। পেছনের আসনে বসা তাঁদের সন্তান আব্রাম খান জয়। আরেকটি ভিডিওতে দেখা গেছে, একটি খাবারের দোকান থেকে ছেলের হাত ধরে বের হচ্ছেন শাকিব খান, পেছনে অপু বিশ্বাস।

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল, শাকিব খান ও অপু বিশ্বাস আবার এক ছাদের নিচে ফিরছেন। এই ভিডিওগুলো অনেক ভক্তেরই প্রশ্ন, তাহলে বেশ কিছুদিন ধরে চলে আসা গুঞ্জনই এবার সত্যি হতে চলছে? এ ব্যাপারে যুক্তরাষ্ট্র থেকে এক গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন অপু বিশ্বাস।

অভিনেত্রী বলেন, ‘সবচেয়ে বড় কথা, আমাদের সন্তান জয় প্রথম আমেরিকা এসেছে। তার কাছে এখানকার চারপাশটা নতুন। তার বাবার সঙ্গে নতুন নতুন জায়গায় যাচ্ছে, সময়টা বেশ উপভোগ করছে জয়। বাংলাদেশে থাকতেও সে বাবার সঙ্গে ঘুরতে বের হয়। কিন্তু এখানে ঘুরতে বের হয়ে কিছু সময় বাবা-মাকে একসঙ্গে কাছে পেয়ে সময়টা বেশিই উপভোগ করছে সে। ’

অভিনেত্রী আরও বলেন, ‘যুক্তরাষ্ট্রে আসার পরদিনই শাকিবের সঙ্গে দেখা হয়েছে, কথা হয়েছে। এরপর তো ছেলেকে নিয়ে শাকিব ঘোরাঘুরি করছেন। ছেলেকে সুন্দর সুন্দর জায়গায় ঘুরে ঘুরে দেখাচ্ছেন। শপিংয়ে নিচ্ছেন। কোনো কোনো সময় আমিও সঙ্গে থাকছি। ’
 

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়