ছুটি না পেয়ে সুপারমার্কেটে আগুন দিলেন নারী কর্মী!

প্রতীকী ছবি

ছুটি না পেয়ে সুপারমার্কেটে আগুন দিলেন নারী কর্মী!

অনলাইন ডেস্ক

কর্মক্ষেত্রে ছুটির আবেদন জানিয়েছিলেন। কিন্তু ঊর্ধ্বতন কর্তৃপক্ষ সেই আবেদন মঞ্জুর করেননি। এরপরই রাগে-ক্ষোভে কর্মস্থলে আগুন লাগিয়ে দিলেন এক নারী কর্মী। বৃহস্পতিবার (১৯ জুলাই) এ ঘটনাটি ঘটেছে ভারতের মুম্বাইয়ের কাছে ভায়ান্ডের এলাকায়।

২৩ বছর বয়সি তরুণী সেখানকার একটি সুপার মার্কেটে কাজ করতেন।

জানা গেছে, দিনকয়েক আগে ওই তরুণী কয়েক দিনের ছুটির জন্য আবেদন জানিয়েছিলেন। কিন্তু তার সেই আবেদন মঞ্জুর হয়নি। এরপর গত বৃহস্পতিবার ফের ছুটি চেয়ে আবেদন জমা দেন তিনি।

কিন্তু এবারও তার আবেদন নামঞ্জুর করে দেয় সুপারমার্কেট কর্তৃপক্ষ।

পরপর দু’বার ছুটি চেয়েও ছুটি না মেলায় ভয়ঙ্কর রেগে যান ওই কর্মী। সেদিনই বিকালেই সুপারমার্কেটের জামাকাপড় এবং খেলনার সেকশনে আগুন ধরিয়ে দেন তিনি। ঘটনার জেরে হুলস্থুল পড়ে যায় এলাকায়। কোনও মতে অগ্নিনির্বাপক যন্ত্রের সাহায্যে আগুন নিয়ন্ত্রণে আনেন সেখানকার অন্যান্য কর্মীরা।

পরে খবর দেওয়া হয় থানায়। প্রাথমিক তদন্তে সুপার মার্কেটের সিসিটিভি ফুটে চেক করে পুলিশ দেখতে পায়, ওই তরুণীই অগ্নিকাণ্ডের পিছনে দায়ী। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪৩৬ ধারায় মামলা রুজু করেছে পুলিশ। তবে তাকে এখনও গ্রেফতার করা হয়নি।

তদন্তকারীরা জানিয়েছেন, শুধু ছুটি নিয়ে নয়, নিজের শিফটের সময় নিয়েও খুশি ছিলেন না ওই তরুণী। কর্তৃপক্ষের কাছে বারবার তার কাজের সময় বদলানোর জন্য আবেদন করলেও কেউ সেকথায় কর্ণপাত করেনি। সব মিলিয়েই তিনি এই কাজ করেছেন বলে ধারণা পুলিশের।

সূত্র:  টাইমস অফ ইন্ডিয়া

News24bd.tv/AA