এনডিএফ বিডি–শসোমেক জাতীয় মেডিকেল বিতর্ক প্রতিযোগিতা ২৮ ও ২৯ জুলাই

এনডিএফ বিডি–শসোমেক জাতীয় মেডিকেল বিতর্ক প্রতিযোগিতা ২৮ ও ২৯ জুলাই

অনলাইন ডেস্ক

আগামী ২৮ ও ২৯ জুলাই অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ইউনিমেড ইউনিহেলথ অষ্টম এনডিএফ বিডি–শসোমেক জাতীয় মেডিকেল বিতর্ক ও সাংস্কৃতিক উৎসব -২০২৩ ।  ‘মননে তারুণ্য, ধমনীতে যুক্তি, সেবার আবেশেই মিলবে মুক্তি ’- এই স্লোগানে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।  

এই আয়োজনে সারাদেশের সরকারি ও বেসরকারি মেডিকেল কলেজ এবং ডেন্টাল কলেজের শিক্ষার্থী, ইন্টার্ন চিকিৎসক, শিক্ষকবৃন্দ অংশগ্রহণ করতে পারবেন।  

সহস্রাধিক শিক্ষার্থীর অংশগ্রহণে দুই দিনব্যাপী এই আয়োজনে থাকবে বিতর্ক প্রতিযোগিতা, কুইজ প্রতিযোগিতা, ইংরেজি পাবলিক স্পিকিং প্রতিযোগিতা, বাংলা পাবলিক স্পিকিং কম্পিটিশন, আবৃত্তি প্রতিযোগিতা, একক গানের প্রতিযোগিতা (আধুনিক), একক গানের প্রতিযোগিতা (দেশাত্মবোধক), একক নৃত্য (আধুনিক), একক অভিনয়, মিউজিক ভিডিও প্রতিযোগিতা (টিম পারফরম্যান্স) সহ ইত্যাদি প্রতিযোগিতা।

ইতোমধ্যে রেজিস্ট্রেশন শুরু হয়ে গেছে।
 
সকাল সাড়ে ৯টায় উদ্বোধনী অনুষ্ঠান শুরুর পরেই মূল পর্বের প্রতিযোগিতা শুরু হবে। শুক্রবার সকলের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে গ্র্যান্ড র্যা লি। সকাল ১১টায় শুরু হবে অনুষ্ঠানের চূড়ান্ত পর্বের বিতর্ক ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ।
বিতর্ক প্রতিযোগিতা ছাড়াও অনুষ্ঠানে থাকছে চিকিৎসা বিষয়ক সেমিনার ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
রেজিস্ট্রেশন করতে স্ক্যান করুন-
                                                    
অথবা ভিজিট করুন- https://www.ndf-bd.com/8th-ndf-bd-shsmc-national-medical-debate-culturalfestival23/?fbclid=IwAR1lLq8VnIMiLBtFVKrzKTg861AQ0320Vr18Ev9YScGLYbZn2hGg5KRsyIk

অথবা ফেসবুক ইভেন্ট ভিজিট করুন- (https://facebook.com/events/s/15th-ndf-bd-national-debate-ca/517667616972203/ )
যেকোনো বিষয়ে যোগাযোগ করতে পারবেন- 01311811224 (আসিফুল হুদা চৌধুরী), 01965688995 (সিরদাতুল মুনতাহা)।

news24bd.tv/আইএএম