তাসকিন ঝড়ের পর সিলেটে বৃষ্টির হানা

সংগৃহীত ছবি

তাসকিন ঝড়ের পর সিলেটে বৃষ্টির হানা

অনলাইন ডেস্ক

নতুন বলে আবারও গতির ঝড় তুললেন বাংলাদেশি পেসার তাসকিন আহমেদ। সেই ঝড়ে দিশেহারা আফগানিস্তান। সিরিজের দ্বিতীয় ও শেষ টি২০ ম্যাচে তাসকিনের আগুনে বোলিংয়ে আফগানদের চেপেই ধরেছিল বাংলাদেশ। তবে বৃষ্টির কারণে আপাতত সেই চাপ থেকে রেহাই মিলেছে সফরকারীদের।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত, বৃষ্টির কারণে খেলা বন্ধের আগে ৭ ওভার ২ বল শেষে ২ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ৩৯ রান তুলেছে আফগানিস্তান।

পাওয়ারপ্লের শুরুতেই আফগানিস্তানের দুই ওপেনার ফিরে গেছেন সাজঘরে। দুজনকেই ফিরিয়েছেন তাসকিন আহমেদ। এর মধ্যে রহমানুল্লাহ গুরবাজকে ফিরিয়ে তাসকিন গড়েছেন ইতিহাস।

তৃতীয় বাংলাদেশি হিসেবে আন্তর্জাতিক টি২০তে ছুঁয়েছেন ৫০ উইকেটের মাইলফলক।

ইনিংসের প্রথম ওভারেই গুরবাজকে ফেরান তাসকিন। ছক্কা হজমের পরেই তার বাউন্সারে ক্যাচ তুলে দেন আফগান ওপেনার। ক্যাচটি নিজেই লুফে নেন তাসকিন। ৮ রানেই শেষ হয় গুরবাজের ইনিংস।

নিজের পরের ওভারে আরেক হজরতুল্লাহ জাজাইকেও সাজঘরের পথ দেখিয়ে দেন এই পেসার। ব্যাক অব দ্য লেংথে ফেলা বল জাজাইয়ের ব্যাট ছুঁয়ে চলে যায় কিপার লিটন দাসের গ্লাভসে। ৪ রানেই ফিরতে হয় এ বাঁহাতি ওপেনারকে।

পাওয়ারপ্লেতে আর কোনো উইকেট হারায়নি আফগানিস্তান। তবে সেভাবে আসেনি রানও। ইনিংসের অষ্টম ওভারে বোলিংয়ে আসেন সাকিব আল হাসান। তার দ্বিতীয় বলে আফগানরা সিঙ্গেলস নেওয়ার পরেই নামে বৃষ্টি। বন্ধ হয় খেলা।

news24bd.tv/SHS

পাঠকপ্রিয়