শাকিব-অপুর ভিডিও প্রকাশ্যে আসতেই কি যুক্তরাষ্ট্রে ছুটছেন বুবলী?

সংগৃহীত ছবি

শাকিব-অপুর ভিডিও প্রকাশ্যে আসতেই কি যুক্তরাষ্ট্রে ছুটছেন বুবলী?

অনলাইন ডেস্ক

সন্তানসহ বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন শাকিব খান ও অপু বিশ্বাস। সম্প্রতি তাদের ঘুরে বেড়ানোর একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। এমনকি বিভিন্ন ঘরোয়া অনুষ্ঠানেও হাজির হয়েছেন। শাকিব-অপুর এসব খবর চাউর হয় সন্তানকে নিয়ে বুবলীও যুক্তরাষ্ট্রে যাচ্ছেন! কবে, কখন যাচ্ছেন কিংবা এরই মধ্যে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্য শবনম বুবলী উড়াল দিয়েছেন কিনা তা জানা যায়নি।

প্রশ্ন উঠেছে, নায়িকা শবনম বুবলী এখন কোথায়?

বিস্তারিত জানতে তাকে একাধিকবার মুঠোফোনে কল, ক্ষুদে বার্তা পাঠিয়ে কোনো সাড়া পাওয়া যায়নি তার। হোয়াটসঅ্যাপে ক্ষুদে বার্তা দিলেও উত্তর মিলেনি। যুক্তরাষ্ট্র প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছেন বুবলী।

এর আগে শনিবার ফাঁস হয় শাকিব-অপুর ভিডিও।

ভিডিওতে দেখা যাচ্ছে, শাকিব খান বেশ ফুরফুরে মেজাজে গাড়ি চালাচ্ছেন। তার ঠিক পাশের আসনে বসে থাকতে দেখা যায় অপু বিশ্বাসকে। পেছনের আসনে বসা তাঁদের সন্তান আব্রাহাম খান জয়। আরেকটি ভিডিওতে দেখা গেছে, একটি খাবারের দোকান থেকে ছেলের হাত ধরে বের হচ্ছেন শাকিব খান, পেছনে অপু বিশ্বাস।

সামাজিক মাধ্যমে প্রকাশ পেতেই ভাইরাল হয় ভিডিওটি। শাকিব-অপুকে একসঙ্গে ভক্তরা ইতিবাচকভাবে দেখছেন। কেউ শুভকামনা জানান আবার কেউবা মেতে উঠেন সমালোচনায়। এরপর তারকা দম্পতি নওশীন নেহরিন মৌ ও আদনান ফারুক হিল্লোলের মেয়ে মেহভিশার প্রথম জন্মদিনের অনুষ্ঠানে শাকিব খান ও অপু বিশ্বাসকে একসঙ্গে দেখা গেল।

এদিকে আগামী ২৫ জুলাই থেকে বুবলীর অংশ নেয়ার কথা রয়েছে থমকে থাকা জসিম উদ্দিন জাকির পরিচালিত ‘মায়া: দ্য লাভ’ সিনেমার শুটিংয়ে। সিনেমাটির শেষ ধাপের শুটিংয়ের জন্য শিডিউল অনেক আগেই দিয়ে রেখেছেন তিনি। এখন দেখার অপেক্ষায় যুক্তরাষ্ট্রে উড়ে যান বুবলী নাকি শিডিউল রক্ষা করে শুটিংয়ে অংশ নেন।

News24bd.tv/AA

পাঠকপ্রিয়