মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের পর হত্যা, গ্রেপ্তার ১

সংগৃহীত ছবি

মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের পর হত্যা, গ্রেপ্তার ১

অনলাইন ডেস্ক

গাজীপুরের পূবাইলে মাদ্রাসার ছাত্রী এক শিশুকে ধর্ষণের পর ডোবার পানিতে ফেলে হত্যা করেছে প্রতিবেশী এক যুবক। ঘটনার পরদিন পুলিশ ওই শিশুর লাশ ডোবা থেকে উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ ধর্ষক যুবককে গ্রেপ্তার করেছে।  

গ্রেপ্তারকৃত যুবকটি ধর্ষণ ও হত্যাকাণ্ডের দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

রোববার জিএমপি’র পূবাইল থানার ওসি জাহিদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।  

নিহত শিশু নূপুর আক্তার (৮) গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল থানাধীন মাজুখান বাঘেরটেক এলাকার আবুল হোসেনের মেয়ে এবং স্থানীয় এক মাদ্রাসার ছাত্রী। গ্রেপ্তারকৃত আব্দুল্লাহ ফকির (২০) বাগেরহাটের মোল্লারটেক থানার কাচনা গ্রামের আব্দুল আলীম ফকিরের ছেলে।  

পূবাইল থানার ওসি জাহিদুর রহমান জানান, এ ঘটনায় শনিবার ভোরে স্থানীয় মাজুখান এলাকা থেকে সন্দেহভাজন হিসেবে আব্দুল্লাহ ফকিরকে আটক করে পুলিশ।

জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে পুলিশের কাছে ঘটনার দায় স্বীকার করে। পরে তাকে ওইদিনই (শনিবার) তাকে আদালতে পাঠানো হলে সে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে নিজেকে জড়িয়ে বিস্তারিত বর্ণনা দিয়ে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।  

আদালতে দেয়া জবানবন্দিতে আব্দুল্লাহ জানায়, ঘটনার দিন নূপুর আক্তার ও তার প্রতিবেশী মরিয়ম (১৩) এবং আব্দুল্লাহ সকলেই ওই ডোবার পানিতে গোসল করতে নামে। মরিয়ম গোসল শেষে বাড়ি ফিরে গেলেও নূপুর এবং আব্দুল্লাহ ডোবার পানিতেই ছিল। একপর্যায়ে নূপুরকে ডোবার পাড়ে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে আব্দুল্লাহ। সে সময় ডোবার অপর প্রান্তে মানুষ চলাচলের শব্দ পেয়ে নূপুরকে ডোবার পানিতে ফেলে দিয়ে পালিয়ে যায়। এতে পানিতে ডুবে মারা যায় ধর্ষণের শিকার নূপুর। গ্রেপ্তারকৃত আব্দুল্লাহ ফকির গাজীপুরে পূবাইলের মাজুখান পশ্চিমপাড়া এলাকায় ভাড়া বাসায় বসবাস করতো।  

news24bd.tv/কামরুল