সাঁতার শিখতে গিয়ে প্রাণ হারাল কিশোর

সাঁতার শিখতে গিয়ে প্রাণ হারাল কিশোর

নাটোর প্রতিনিধি

নাটোরের বাগাতিপাড়ায় দুলাভাইয়ের বাড়িতে বেড়াতে এসে পুকুরে সাঁতার শিখতে গিয়ে প্রাণ হারাল এক কিশোর। মর্মান্তিকভাবে নিহত ওই কিশোরের নাম ইসরাফিল রহমান নিবিড় (১২)। সে ঢাকা যাত্রীবাড়ি ধোলাইপাড়ার মজিবুর রহমানের ছেলে। মঙ্গলবার বিকালে উপজেলার দয়ারামপুরে এ ঘটনা ঘটে।

 

জানা যায়, নিবিড় গত রোববার দয়ারামপুরে তার দুলাভাই ফাহাদ ইসলাম দিপু’র বাড়িতে বেড়াতে আসে। দিপু দয়ারামপুরের বাংলাদেশ ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং টেকনোলজি (বাউয়েট) এর ইলেকট্রিক এন্ড ইলেকট্রনিক্স বিভাগের তৃতীয় সেমিস্টারের ছাত্র। তিনি দয়ারামপুর ফায়ার সার্ভিস সংলগ্ন মাসুমের বাড়িতে ভাড়া থাকেন। সোমবার বিকাল সাড়ে তিনটার দিকে তিনি বাড়ির পাশের পুকুরে শ্যালক নিবিড়কে সাঁতার শেখাতে নিয়ে যান।

সাঁতার শেখানোর এক পর্যায়ে পানির নিচে হারিয়ে যায় নিবিড়। দ্রুত পুকুর সংলগ্ন ফায়ার সার্ভিসকে খবর দিলে তাদের একটি দল পানির নীচে থেকে তাকে উদ্ধার করে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ড. আব্দুল্লাহ তাকে মৃত ঘোষণা করেন।
   
এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কিশোরের মৃতদেহটি থানা হেফাজতে নেওয়া হয়েছে। নিহতের পিতা-মাতা ঢাকা থেকে এলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

NEWS24কামরুল

সম্পর্কিত খবর