ঝিনাইদহে বাজুসের র‍্যালি ও আলোচনা সভা

ঝিনাইদহে বাজুসের র‍্যালি ও আলোচনা সভা

ঝিনাইদহ প্রতিনিধি

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ঝিনাইদহে বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস’র) র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে ঝিনাইদহ বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের (বাজুস’র) আয়োজনে গীতাঞ্জলি সড়কের অফিসের সামনে থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়।

এতে বক্তব্য রাখেন বাজুস ঝিনাইদহ জেলা সভাপতি পঞ্চরেশ চন্দ্র পোদ্দার, জেলা জুয়েলারি এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাধন সরকার, কার্যনির্বাহী সদস্য বিকাশ রায়, অচিন্ত্য রায় ও নির্মল চন্দ্র প্রমূখ।

বক্তারা বলেন, বর্তমানে স্বর্ণ ব্যবসার বিকাশ ঘটেছে। প্রান্তিক পর্যায়ের স্বর্ণ কারিগরদের উৎসাহিত করতে আমাদের সভাপতি সায়েম সোবাহান আনভীরের বার্তা ও সার্বিক দিক নির্দেশনা নিয়ে আমরা প্রতিনিয়ত মতবিনিময় করে আসছি। আমাদের নেতা প্রতিটি জেলায় জেলায় একটি করে ফ্যাক্টরি করে দেওয়ার প্রস্তুতিও নিয়েছেন। জেলা পর্যায়ে ফ্যাক্টরি হলে আমাদের কর্মসংস্থান তৈরী হবে।

 ফলে অনেক বেকার সমস্যার সমাধান হবে।

পরে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ করা হয়। এছাড়া সদ উপজেলা বাদে জেলার ৫টি উপজেলাতেও জুয়েলারি এসোসিয়েশনের আয়োজনে র‌্যালি, আলোচনা সভা ও কেক কেটে (বাজুস’র) প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছেন বলে জানিয়েছেন জেলা সাধারণ সম্পাদক সাধন সরকার।