আড়ম্বরপূর্ণ আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে বাজুসের ৫৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আড়ম্বরপূর্ণ আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে বাজুসের ৫৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরে ঢাক-ঢোল ও বাঁশির আওয়াজে আড়ম্বরপূর্ণ আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে বাজুসের ৫৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। সোমবার (১৭ জুলাই) সকালে শহরের পুরাণ বাজার এলাকার একটি আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রায় ব্যানার ও ফ্যাস্টুন হাতে জেলার ও বিভিন্ন উপজেলার প্রায় ২ শতাধিক স্বর্ণ ব্যবসায়ী অংশ নেয়।

বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন মাদারীপুর জেলা শাখার আয়োজনে র‍্যালিটির নেতৃত্ব দেন সংগঠনটির জেলা শাখার সভাপতি ননী গোপাল কর্মকার নন্দ ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ সিকদার কামাল।

শোভাযাত্রাটি পুরাণ বাজারের মূল সড়ক প্রদক্ষিণ শেষে স্বর্ণকার পট্টি বাজুসের জেলা কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে সেখানে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  

আলোচনা সভায় বাজুস মাদারীপুর শাখার সভাপতি ননী গোপাল কর্মকার নন্দ তার বক্তব্যে বলেন, দীর্ঘ ৫৮ বছর ধরে সংগঠনটি স্বর্ণ ব্যবসায়ীদের অধিকার আদায়ে কাজ করে যাচ্ছে। তবে আমাদের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীর স্যার সংগঠনটির নেতৃত্বে দেয়ার পর থেকে আমাদের স্বর্ণযুগ শুরু হয়েছে।

আমরা বহির্বিশ্বের স্বর্ণ ব্যবসায়ীদের সাথে তাল মিলিয়ে এই ব্যবসায় এগিয়ে যাচ্ছি।  

এসময় আরও উপস্থিত ছিলেন সহ-সভাপতি সাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক উজ্জ্বল পোদ্দার, সাংগঠনিক সম্পাদক নিরঞ্জন মালো, কোষাধ্যক্ষ সুজয় কর্মকার, ক্রীড়া সম্পাদক মো. শফিকুল ইসলাম ও অন্যান্যরা।