বেসরকারি সংস্থায় বিশাল নিয়োগ

প্রতীকী ছবি

বেসরকারি সংস্থায় বিশাল নিয়োগ

অনলাইন ডেস্ক

সম্প্রতি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি সংস্থা সোসিও ইকোনমিক ব্যাকিং অ্যাসোসিয়েশন (সেবা)। এ সংস্থায় ৭ ক্যাটাগরির পদে ৬৬৩ জনকে নিয়োগ দেওয়া হবে।

১. পদের নাম: জোনাল ম্যানেজার (পুরুষ)

পদসংখ্যা: ৩

যোগ্যতা: স্নাতক অথবা স্নাতকোত্তর। স্বনামধন্য প্রতিষ্ঠানে ন্যূনতম এরিয়া ম্যানেজার পদে মাইক্রোক্রেডিটে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

এমএস অফিস প্রোগ্রাম, ইন্টারনেট ব্রাউজিং ও ই-মেইলের কাজ জানা আবশ্যক।

বয়স: সর্বোচ্চ ৪৫ বছর

বেতন: শিক্ষানবিশকালে মাসিক বেতন সর্বসাকল্যে ৫৫,০০০ টাকা। চাকরি স্থায়ী হওয়ার পর মোট বেতন ৬৫,০০০ টাকা। (জ্বালানি ও খাবার বিল অন্তর্ভুক্ত)।

২. পদের নাম: এরিয়া ম্যানেজার (পুরুষ)

পদসংখ্যা: ১০

যোগ্যতা: স্নাতক অথবা স্নাতকোত্তর। স্নাতক ডিগ্রিধারীদের স্বপদে ৩ বছর ও স্নাতকোত্তরদের ক্ষেত্রে ন্যূনতম শাখা ব্যবস্থাপক পদে মাইক্রোক্রেডিটে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিস প্রোগ্রাম, ইন্টারনেট ব্রাউজিং ও ই-মেইলের কাজ জানা আবশ্যক।

বয়স: সর্বোচ্চ ৪৫ বছর

বেতন: শিক্ষানবিশকালে মাসিক বেতন সর্বসাকল্যে ৪৫,০০০ টাকা। চাকরি স্থায়ী হওয়ার পর মোট বেতন ৫৩,০০০ টাকা। (জ্বালানি ও খাবার বিল অন্তর্ভুক্ত)।

৩. পদের নাম: ব্রাঞ্চ ম্যানেজার (পুরুষ)

পদসংখ্যা: ৫০

যোগ্যতা: স্নাতক অথবা স্নাতকোত্তর। স্নাতক ডিগ্রিধারীদের স্বপদে ও স্নাতকোত্তরদের ক্ষেত্রে ন্যূনতম সহকারী শাখা ব্যবস্থাপক পদে মাইক্রোক্রেডিটে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিস প্রোগ্রাম, ইন্টারনেট ব্রাউজিং ও ই-মেইলের কাজ জানা আবশ্যক।

বয়স: সর্বোচ্চ ৪২ বছর

বেতন: শিক্ষানবিশকালে মাসিক বেতন সর্বসাকল্যে ৩৪,০০০ টাকা। চাকরি স্থায়ী হওয়ার পর মোট বেতন ৪২,০০০ টাকা। (জ্বালানি বিল 
অন্তর্ভুক্ত)।

৪. পদের নাম: সহকারী ব্রাঞ্চ ম্যানেজার (পুরুষ)

পদসংখ্যা: ৫০

যোগ্যতা: স্নাতক অথবা স্নাতকোত্তর। স্বনামধন্য প্রতিষ্ঠানে মাইক্রোক্রেডিটে ন্যূনতম ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিস প্রোগ্রাম, ইন্টারনেট ব্রাউজিং ও ই-মেইলের কাজ জানা আবশ্যক।

বয়স: সর্বোচ্চ ৪০ বছর

বেতন: শিক্ষানবিশকালে মাসিক বেতন সর্বসাকল্যে ২৫,২৫০ টাকা। চাকরি স্থায়ী হওয়ার পর মোট বেতন ৩১,৫০০ টাকা। (জ্বালানি বিল অন্তর্ভুক্ত)।

৫. পদের নাম: অ্যাকাউন্ট্যান্ট (পুরুষ)

পদসংখ্যা: ১০০

যোগ্যতা: বাণিজ্য বিভাগে স্নাতকোত্তর ডিগ্রি। এমএস অফিস প্রোগ্রাম, ইন্টারনেট ব্রাউজিং ও ই-মেইলের কাজ জানা আবশ্যক।

বয়স: সর্বোচ্চ ৪০ বছর

বেতন: শিক্ষানবিশকালে মাসিক বেতন সর্বসাকল্যে ২২,২৫০ টাকা। চাকরি স্থায়ী হওয়ার পর মোট বেতন ২৭,৭৫০ টাকা। (জ্বালানি বিল অন্তর্ভুক্ত)।

৬. পদের নাম: কমিউনিটি ম্যানেজার-এ (মাঠকর্মী, নারী/পুরুষ)

পদসংখ্যা: ২০০

যোগ্যতা: স্নাতক অথবা স্নাতকোত্তর। স্নাতকদের ক্ষেত্রে স্বনামধন্য মাইক্রোক্রেডিট প্রতিষ্ঠানে ন্যূনতম ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিস প্রোগ্রাম, ইন্টারনেট ব্রাউজিং ও ই-মেইলের কাজ জানা আবশ্যক।

বয়স: সর্বোচ্চ ২২-৩৫ বছর

বেতন: শিক্ষানবিশকালে মাসিক বেতন সর্বসাকল্যে ২২,২৫০ টাকা। চাকরি স্থায়ী হওয়ার পর মোট বেতন ২৭,৭৫০ টাকা। (ক্রেডিট ভাতা ও জ্বালানি বিল অন্তর্ভুক্ত)।

৭. পদের নাম: কমিউনিটি ম্যানেজার-বি (মাঠকর্মী, নারী/পুরুষ)

পদসংখ্যা: ২৫০

যোগ্যতা: এইচএসসি পাস/স্নাতক ডিগ্রি। এইচএসসি পাস প্রার্থীদের ক্ষেত্রে স্বনামধন্য মাইক্রোক্রেডিট প্রতিষ্ঠানে ন্যূনতম ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিস প্রোগ্রাম, ইন্টারনেট ব্রাউজিং ও ই-মেইলের কাজ জানা আবশ্যক।

বয়স: সর্বোচ্চ ২২-৩৫ বছর

বেতন: শিক্ষানবিশকালে মাসিক বেতন সর্বসাকল্যে ২১,৭৫০ টাকা। চাকরি স্থায়ী হওয়ার পর মোট বেতন ২৭,১০০ টাকা। (ক্রেডিট ভাতা ও জ্বালানি বিল অন্তর্ভুক্ত)।

চাকরির শর্ত

শিক্ষানবিশকাল ৬ মাস সন্তোষজনকভাবে উত্তীর্ণ কর্মীদের চাকরি স্থায়ীকরণসহ বছরে তিনটি উৎসব বোনাস, স্টাফ কল্যাণ তহবিল, অবসরকালীন তহবিল, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, অর্জিত ছুটির বিপরীতে আর্থিক সুবিধাসহ অন্যান্য ছুটির সুবিধা, মোবাইল বিল, দূরত্ব ভাতা, বাণিজ্যিক ভাতা, লাঞ্চ ভাতা, মোটরসাইকেল ও বাইসাইকেল মেরামত, ভ্রমণ ও দৈনিক ভাতা, বার্ষিক ইনক্রিমেন্ট ও ইনসেনটিভ বোনাস দেওয়া হবে।

৫ থেকে ৭ নম্বর পদের ক্ষেত্রে অনভিজ্ঞদের ১ মাস প্রশিক্ষণকাল ধরা হবে। ১ থেকে ৫ নম্বর পদের ক্ষেত্রে নিজস্ব মোটরসাইকেল ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। ১ ও ২ নম্বর পদের ক্ষেত্রে ২০,০০০ টাকা, ৩ নম্বর পদের ক্ষেত্রে ১৫,০০০ টাকা এবং ৪ থেকে ৭ নম্বর পদের ক্ষেত্রে ১০,০০০ টাকা চাকরিতে যোগদানের সময় জামানত প্রদান বাধ্যতামূলক, যা চাকরি শেষে ফেরতযোগ্য। সব পদের ক্ষেত্রে দুজন প্রকৃত জামিনদাতাসহ প্রার্থীকে ৩০০ টাকার নন-জুডিশিয়াল স্ট্যাম্পে চুক্তি করতে হবে।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের লিখিত দরখাস্তের সঙ্গে সদ্য তোলা ৩ কপি রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্র, নাগরিকত্বের সনদ, অভিজ্ঞতার সনদসহ সব শিক্ষাগত যোগ্যতার সনদের সত্যায়িত ফটোকপি জমা দিতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: পরিচালক প্রশাসন (মানবসম্পদ বিভাগ), সেবা সংস্থা, প্রধান কার্যালয়, সেবা টাওয়ার, বিশ্বাস বেতকা, টাঙ্গাইল। এ ছাড়া সেবা সংস্থার নিকটস্থ যেকোনো শাখায় দরখাস্ত জমা দেওয়া যাবে। seba.career@gmail.com এই ঠিকানায় ই-মেইলেও আবেদন পাঠানো যাবে।

আবেদনের শেষ সময়: ১৪ আগস্ট ২০২৩।

news24bd.tv/TR