২৪ হাজার ইয়াবাসহ টেকনাফ থেকে আটক ১

সংগৃহীত ছবি

২৪ হাজার ইয়াবাসহ টেকনাফ থেকে আটক ১

অনলাইন ডেস্ক

কক্সবাজারের টেকনাফ থানাধীন নয়াবাজার এলাকায় অভিযান চালিয়ে ২৩ হাজার ৬০০ পিস হাজার ইয়াবাসহ মো. হেলাল উদ্দিন (২৮) নামে এক মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন। আটক হওয়া মাদক কারবারী হলেন টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালী এলাকার মৃত আবুল মঞ্জুরের ছেলে।

তিনি জানান, মঙ্গলবার (১৮ জুলাই) সন্ধ্যায় র‌্যাব-১৫, কক্সবাজারের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের নয়াবাজারস্থ ৭নং ওয়ার্ডের পূর্ব সাতঘড়িয়াপাড়া এলাকায় জনৈক ব্যক্তির বাড়িতে অভিযান পরিচালনা করে।

এসময় হেলাল উদ্দিন নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি তার বসত ঘরের শয়ণকক্ষে একটি হলুদ রংয়ের চালের বস্তার ভিতরে মাদকদ্রব্য ইয়াবা মজুদ রয়েছে জানায়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক আটক ব্যক্তির বসত-বাড়ি তল্লাসি করে সর্বমোট ২৩ হাজার ৬ শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, উদ্ধার হওয়া মাদকদ্রব্য ইয়াবাসহ আটক ও পলাতক মাদক কারবারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

news24bd.tv/SHS