বিমান চালিকা ও স্বামীকে গণধোলাই দিলো স্থানীয়রা!

সংগৃহীত ছবি

বিমান চালিকা ও স্বামীকে গণধোলাই দিলো স্থানীয়রা!

অনলাইন ডেস্ক

বাড়িতে গৃহপরিচারিকার কাজ করতে আসা নাবালিকাকে মারধর করার অভিযোগে এক দম্পতিকে গণপিটুনি দিয়েছে স্থানীয়রা। ভারতের দিল্লিতে এ ঘটনা ঘটে। শিশু গৃহপরিচারিকার গায়ে হাত তোলার দায়ে ওই দম্পতিকে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ।

দিল্লির দ্বারকায় থাকেন ওই দম্পতি।

স্ত্রী বিমান চালান, স্বামীও যুক্ত বিমান পরিবহণের সঙ্গে। তাদের বাড়িতেই সম্প্রতি পরিচারিকার কাজে যোগ দেয় ১০ বছরের এক শিশু। কিছু দিন পর নাবালিকার বাড়ি থেকে এক আত্মীয়কে তাকে দেখতে আসেন। কিন্তু তিনি খেয়াল করেন নাবালিকার গায়ে চাকাচাকা দাগ।
খবর এনডিটিভি

ওই মহিলার দাবি, বার বার প্রশ্ন করার পর নাবালিকা কাঁদতে কাঁদতে জানায় তাকে নিয়মিত মারধর করেন দম্পতি। মহিলা এর পরেই পুলিশে খবর দেন। খবর যায় নাবালিকার এলাকাতেও।

পুলিশ আসার আগেই সকাল ৯টার দিকে অনেক লোকজন চলে আসেন দম্পতির বাড়ির সামনে। নীচে ডেকে পাঠানো হয় দম্পতিকে। এর পরেই দম্পতিকে বেধড়ক মারধর শুরু করা হয়। চুলের মুঠি টেনে ধরে মারা হয় পেশায় পাইলট নারীকে। মার খান তার স্বামীও।

মার খাওয়ার এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এ দিকে পুলিশ নাবালিকাকে নিয়ে তার শারীরিক পরীক্ষা করিয়েছে।  দেখা যায় তার শরীরে বেশ কয়েকটি ক্ষতচিহ্ন এবং পোড়ার দাগ রয়েছে।  

দ্বারকার ডিসিপি এম হর্ষবর্ধন বলেন, আমরা ঘটনাস্থলে পৌঁছে দেখি একটি ১০ বছরের নাবালিকাকে গৃহ পরিচারিকা হিসাবে রাখা হয়েছিল। মেডিক্যাল পরীক্ষার পরে দেখা গিয়েছে নাবালিকার শরীরে রয়েছে একাধিক ক্ষত এবং পোড়ার দাগ। এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে। আমরা স্বামী, স্ত্রীকে আটক করে নিয়ে এসেছি থানায়। তাদের গ্রেপ্তার করা হয়েছে। নাবালিকার কাউন্সেলিংয়ের ব্যবস্থা করা হচ্ছে।

News24bd.tv/AA