ভোট চুরি করতে ডিসি-ইউএনও-পুলিশে বদলি: আমীর খসরু

ভোট চুরি করতে ডিসি-ইউএনও-পুলিশে বদলি: আমীর খসরু

অনলাইন ডেস্ক

লাখো জনতা পদযাত্রায় যোগ দিয়ে রাস্তায় নেমে শেখ হাসিনার পতনের ঘণ্টা বাজিয়েছে বলে মন্তব্য করেছন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

আজ বুধবার চট্টগ্রামে বিএনপির পদযাত্রার আগে কাজির দেউড়িতে নুর আহম্মেদ সড়কে দলীয় কার্যালয়ের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশ তিনি এ কথা বলেন।

আমীর খসরু বলেন, আমাদের আন্দোলন শান্তিপূর্ণ ছিল সুশৃঙ্খল ছিল। তাই শেখ হাসিনা এখন বিপদে আছে।

তাকে বিদায় করতে হলে আন্দোলনের সফল পরিসমাপ্তির জন্য এই ধারা অব্যাহত রাখতে হবে।

আওয়ামী লীগ ও ভোটচুরির সহযোগীদের হৃদয়ে কম্পন ধরে গেছে মন্তব্য করে তিনি বলেন, তাদের (আওয়ামী লীগের) কিছু মাস্তান, আওয়ামী পুলিশ, আক্রমণ করেছে। লক্ষ্মীপুরে আমাদের এক ভাইকে হত্যা করেছে। কিশোরগঞ্জে আমাদের ওপর আক্রমণ করেছে।

‘আমরা সহিংসতার দিকে যাইনি। কেউ যদি আমাদের আক্রমণ না করে তাহলে আমরা সহিংসতার দিকে যাব না। জনগণ আমাদের সাথে আছে। সহিংস হওয়ার কারণ নেই,’ বলেন বিএনপির এই কেন্দ্রীয় নেতা।

বাংলাদেশের জনগণ জীবনের বিনিময়ে হলেও এই ফ্যাসিস্ট সরকারকে বিদায় করবে মন্তব্য করে আমীর খসরু বলেন, নির্বাচনের আগে ডিসি, ইউএনও, পুলিশদের বদলি হচ্ছে। ভোট চুরি করতেই এই আয়োজন। দলীয় লোকদেরই পোস্টিং দেওয়া হচ্ছে।

‘নিরপেক্ষ সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে বাংলাদেশের জনগণ সরকার নির্বাচিত করবে,’ যোগ করেন তিনি।

তার বক্তব্যের পর নুর আহম্মেদ সড়ক থেকে বিএনপির পদযাত্রা শুরু হয়। পদযাত্রায় বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ব্যানার ফেস্টুন নিয়ে যোগ দিয়েছে।

নিউমার্কেট, কদমতলি ঘুরে দেওয়ানহাটে গিয়ে শেষ হবে দলের কেন্দ্রীয় এই কর্মসূচি। চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন, কেন্দ্রীয় বিএনপির সদস্য ব্যারিস্টার মীর হেলাল, মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাসেম বক্কর, উত্তর জেলা বিএনপির আহবায়ক গোলাম আকবর খোন্দকার, দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান প্রমুখ এতে যোগ দেন।

কর্মসূচিকে কেন্দ্র করে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (দক্ষিণ জোন) এডিসি নোবেল চাকমা জানিয়েছেন।

news24bd.tvতৌহিদ