কনের মেকআপ করা নিয়ে তর্ক, মার খেয়ে হাসপাতালে বর!

সংগৃহীত ছবি

কনের মেকআপ করা নিয়ে তর্ক, মার খেয়ে হাসপাতালে বর!

অনলাইন ডেস্ক

কনের মেকআপ করা নিয়ে তর্ক-বিতর্কের পর কনেপক্ষের লোকজনের বেধড়ক মারপিটে আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বর। শুধু তাই নয়, বরপক্ষের আরো অন্তত চারজন গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার (১৮ জুলাই) ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মুর্শিদাবাদে এ ঘটনা ঘটেছে।

দেশটির গণমাধ্যমের খবরে বলা হয়েছে, মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ থানার সন্তোষপুর এলাকায় কনেপক্ষের সঙ্গে বরপক্ষের লোকজনের সংঘর্ষের ঘটনায় বরসহ মোট ৫ জন গুরুতর আহত হয়েছেন।

আহতদের উদ্ধারের পর জঙ্গিপুর মহকুমা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংবাদমাধ্যম নিউজ১৮ প্রতিবেদনে বলছে, সন্তোষপুর এলাকায় এক বিয়ের অনুষ্ঠানে বেধড়ক মারধর করা হয়েছে বরপক্ষকে। সাগরদিঘী থানার শেখদীঘি এলাকার বাসিন্দা মিনারুল শেখ বরযাত্রী নিয়ে বউ আনতে গিয়েছিলেন সন্তোষপুরে। এগারো মাস আগে নিয়ম মেনে বিয়ে হয়েছিল তাদের।

কিন্তু সেই সময় কোনও অনুষ্ঠান হয়নি। ফলে নতুন করে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের পর পাত্রীকে বাড়িতে নিয়ে যাওয়ার জন্য প্রস্তুতি নেয় বরপক্ষ। আত্মীয়-স্বজনদের নিয়ে তারা কনের বাড়িতে হাজির হন। সব কিছু ঠিকঠাকই চলছিল। কিন্তু এতে আচমকাই ছন্দপতন ঘটে। কনের মেকআপ করা নিয়ে দুই পক্ষের মাঝে তীব্র বাগবিতণ্ডা শুরু হয়।

বরপক্ষের লোকজন কনেকে সাধারণ মেকআপে সাজানোর দাবি জানান। তারা লিপস্টিক ও টিপ পড়ানো যাবে না বলে শর্ত দেন। কিন্তু কনেপক্ষের লোকজন কড়া মেকআপে সাজিয়ে মেয়েকে পাঠাবেন বলে জানান। এই নিয়ে উভয়পক্ষের লোকজনের মাঝে শুরু হয় বচসা।

পরিস্থিতি এতটাই খারাপ হয়ে যায় যে, কনেপক্ষ উত্তেজিত হয়ে বরকে মারধর করে। পেটানো হয় বরের বাবা ও ভাইকেও। বাঁশের লাঠি ও কাঠ দিয়ে মারধর করা হয় তাদের। এতে বরসহ মোট ৫ জন গুরুতর আহত হয়েছেন। তাদের জঙ্গিপুর মহকুমা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

News24bd.tv/AA