সেপটিক ট্যাংকে ঢুকে একে একে গেল দুই প্রাণ

সেপটিক ট্যাংকে ঢুকে একে একে গেল দুই প্রাণ

অনলাইন ডেস্ক

সাতক্ষীরার আশাশুনিতে সেপটিক ট্যাংকের মধ্যে আটকা পড়ে মিলন ও আশুতোষ নামে দুই রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে। বুধবার (১৯ জুলাই) বিকেল ৩টার দিকে কুল্যা ইউনিয়নের মহিষাডাঙ্গা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

মৃত ব্যক্তিরা হলেন- মহিষাডাঙ্গা গ্রামের নিমাই সরকারের ছেলে মিলন সরকার (২২) ও একই গ্রামের বসুদেব বিশ্বাসের ছেলে আশুতোষ বিশ্বাস (৪৫)।

স্থানীয়রা জানায়, মিলন সরকার ওই বাড়িতে রাজমিস্ত্রির সহকারীর কাজ করতেন।

সেখানে প্রায় ১০ দিন আগে একটি সেপটিক ট্যাংকের ছাদ ঢালাই করা হয়। মিলন সরকার ঘটনার সময় সেপটিক ট্যাংকের ঢাকনা খুলে ভেতরে ঢালাইয়ের বাঁশ ও খুঁটি খুলছিলেন। এ সময় তার কোনো সাড়া না পেয়ে আশুতোষ বিশ্বাস নিজে ওই সেপটিক ট্যাংকে ঢোকেন। পরে তারও কোনো সাড়া পাওয়া যায়নি।
একপর্যায়ে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে ফায়ার সার্ভিসকে খবর দেয়। তারা এসে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।

ঢালাইয়ের পর দীর্ঘ সময় সেপটিক ট্যাংকে মুখ বন্ধ থাকার কারণে ভিতরে অক্সিজেন প্রবেশ করতে পারিনি যে কারণে এমন দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা ফায়ার সার্ভিসের।

এ ব‍্যাপারে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোমিনুল ইসলাম।

news24bd.tvতৌহিদ

এই রকম আরও টপিক