‘সম্মতিতেই হয় রোনালদো-ক্যাথরিনের শারীরিক সম্পর্ক’  

হোটেলে রোনালদো-ক্যাথরিন

‘সম্মতিতেই হয় রোনালদো-ক্যাথরিনের শারীরিক সম্পর্ক’  

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

মার্কিন তরুণী ক্যাথরিন মায়োরগার সঙ্গে যৌন সম্পর্কের কথা স্বীকার করলেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর আইনজীবী পিটার এস ক্রিস্টিয়েনসেন।

তিনি জানিয়েছেন, হ্যাঁ, তিনি (রোনালদো) ক্যাথরিনের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেছেন। তবে সেটা হয়েছে ক্যাথরিনের সম্মতিতে।

ধর্ষণের অভিযোগে এমনই সাফাই দিলেন ক্রিশ্চিয়ানো রোনালদোর আইনজীবী।

পিটার এস ক্রিস্টিয়েনসেন এও দাবি করেন, রোনাল্ডোর বিরুদ্ধে ধর্ষণের যে অভিযোগ করা হয়েছে, তা সম্পূর্ণ মিথ্যা এবং সাজানো। রোনালদোকে হেনস্থা করতেই এ সাজানো মামলা করা হয়েছে।

প্রসঙ্গত: সপ্তাহ দুয়েক আগে রোনালদোর সঙ্গে তাঁর সম্পর্কের কথা ফাস করেন মার্কিন তরুণী ক্যাথরিন। ফুটবল লিকস নামের একটি ওয়েবসাইট এবং ‘দেয়া স্পিগে’ নামের একটি জার্মান ম্যাগাজিনে প্রকাশিত হয় ক্যাথরিনের সাক্ষাত্কার।

৯ হাজার শব্দের বিশাল ওই সাক্ষাত্কারের পরই পর্তুগিজ তারকা রোনালদো ও মার্কিন তরুণী ক্যাথরিনের সম্পর্ক নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়।

৩৪ বছরের তরুণী ক্যাথরিন অভিযোগ করেন, ৯ বছর আগে ২০০৯ সালে লাস ভেগাসের একটি হোটেলে তাঁকে ধর্ষণ করেন ক্রিশ্চিয়ানো। এই অভিযোগ অস্বীকার করেছেন পর্তুগিজ ফুটবল তারকা। তাঁর দাবি এটি একটি ‘ফেক নিউজ’।

‘দ্য সান’ প্রকাশিত খবর অনুযায়ী ২০০৯ সালে রোনাল্ডো তাঁর শ্যালক ও খুড়তোতো ভাইকে নিয়ে লাস ভেগাসে এসেছিলেন। সেখানেই রেইন নামের একটি নাইটক্লাবে ক্যাথরিনের সঙ্গে পরিচয় হয়েছিল রোনালদোর। পর্তুগিজ তারকার বিরুদ্ধে অভিযোগ, ক্যাথরিনের অনিচ্ছা থাকা সত্ত্বেও না কি তাঁর সঙ্গে ‘ইন্টার কোর্স’ করেন জুভেণ্টাস তারকা।

এছাড়াও মুখ বন্ধ রাখার জন্য ক্যাথরিনকে না কি কোটি টাকা দিতেও রাজি ছিলেন সি আর সেভেন। এমন অভিযোগও ওঠে।

আরও পড়ুন: ধর্ষণের অভিযোগ অস্বীকার করলেন রোনালদো!

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর