হিরো আলমের ওপর হামলা, আরও ৫ জন গ্রেপ্তার

সংগৃহীত ছবি

হিরো আলমের ওপর হামলা, আরও ৫ জন গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে ভোট চলাকালে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো আলমের ওপর হামলার ঘটনায় আরও ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাজধানীর বিভিন্ন এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। তবে তাঁদের নাম-পরিচয় জানা যায়নি।

এর আগে গত বুধবার রাতে রাজধানীর কারওয়ান বাজারে অভিযান চালিয়ে হামলায় জড়িত দুই ‘মূল ব্যক্তি’কে গ্রেপ্তার করে পুলিশ।

মঙ্গলবার গ্রেপ্তার করা হয় সাতজনকে। এ নিয়ে হিরো আলমের ওপর হামলার ঘটনায় মোট ১৫ জনকে গ্রেপ্তার করা হলো।

পুলিশের গুলশান বিভাগের উপকমিশনার মো. শহিদুল্লাহ গণমাধ্যমকে বলেন, সিসিটিভি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে হিরো আলমের ওপর হামলার ঘটনায় এই ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার তদন্তভার শুক্রবার ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগে (ডিবি) স্থানান্তর করা হবে।

এদিকে গতকাল বিকেলে রাজধানীর মিন্টো রোডে ডিএমপির অতিরিক্ত কমিশনার (ডিবি) হারুন অর রশীদের সঙ্গে সাক্ষাৎ করেন হিরো আলম। তিনি বেলা সাড়ে তিনটার দিকে ডিবি কার্যালয়ে প্রবেশ করেন। সেখান থেকে বের হন প্রায় দেড় ঘণ্টা পর।

হিরো আলম বলেন, ডিবিপ্রধান তাঁর ওপর (হিরো আলম) হামলার ঘটনায় জড়িত ব্যক্তিদের ছবি দেখিয়ে তাঁর কাছে জানতে চান, এসব ব্যক্তি তাঁর ওপর হামলা করেছিল কি না। ছবি শনাক্ত করে হিরো আলম তখন বলেন, এসব ব্যক্তি তাঁর ওপর হামলা করেন। ডিবিপ্রধান তখন বৃহস্পতিবার রাতেই বাকিদের গ্রেপ্তার করার আশ্বাস দেন।

news24bd.tv/ARH

এই রকম আরও টপিক