দিনাজপুরে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় নিহত ৩

দিনাজপুরে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় নিহত ৩

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের চিরিরবন্দরে সড়ক দূর্ঘটনায় রংপুর বিভাগীয় স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আফজাল হোসেন (৫৮) নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার গাড়ি চালক। এছাড়াও বিরলে বাস উল্টে দুই যাত্রী নিহত ও কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন।

সকালে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে যোগদানের জন্য জীপযোগে দিনাজপুরে আসছিলেন বিভাগীয় স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আফজাল হোসেন।

পথিমধ্যে সকাল সাড়ে ৯ টার দিকে চিরিরবন্দর উপজেলার উচিৎপুর নামক এলাকায় চালক নিয়ন্ত্রন হারিয়ে তাকে বহনকারী জীপ রাস্তার গাছের সাথে ধাক্কা লাগে। এতে ওই কর্মকর্তা ও চালক আহত হন। পরে ওই কর্মকর্তাকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত চালক হাফিজুল ইসলামকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিরিরবন্দর থানার ওসি হারিসুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত প্রকৌশলী আফজাল হোসেন নওগা জেলার রানীনগর উপজেলার কালীগ্রামের মৃত: আহমেদ আলীর ছেলে।

অপরদিকে দুপুর সাড়ে ১২ টার দিকে ধুকুরঝাড়ী থেকে ছেড়ে যাওয়া একটি যাত্রীবাহী বাস বাজনাহার নামক এলাকায় চালক নিয়োন্ত্রন হারিয়ে খাদে ফেলে দেয়। এতে ঘটনাস্থলেই আনজুমান আরা বেগম (৪৫) নামের একজন নিহত হন। এই ঘটনায় আহত হন কমপক্ষে ১৫ জন যাত্রীকেক দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে আকলিমা খাতুন (৪৫) নামের আর একজন নিহত হন।

বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম গোলাম রসুল বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত আনমুজান আরা বেগম বিরলের ধুকুরঝাড়ী কলেজের প্রভাষক ও আকলিমা খাতুন বিরল উপজেলার শহরগ্রাম এলাকার নজরুল ইসলামের স্ত্রী।

 

NEWS24কামরুল

সম্পর্কিত খবর