হামলার চেষ্টা হলে কঠোর জবাব দেবে যুবলীগ: নি‌খিল

হামলার চেষ্টা হলে কঠোর জবাব দেবে যুবলীগ: নি‌খিল

নিজস্ব প্রতিবেদক

বিএন‌পির তারু‌ণ্যের সমা‌বেশ থে‌কে য‌দি কোনো হামলার চেষ্টা করা হলে যুবলীগ কঠোর জবাব দে‌বে ব‌লে হুঁশিয়ারি দিয়ে‌ছেন যুবলী‌গের সাধারণ সম্পাদক মাইনুল হো‌সেন খান নি‌খিল।

আজ শুক্রবার বি‌কে‌লে ২৩ বঙ্গবন্ধু এ‌ভি‌নিউ‌তে নড়াইলে বিএনপি-জামায়াতের সন্ত্রাসী হামলায় যুবলীগ নেতা আজাদ শেখ হত্যার প্রতিবাদে যুবলী‌গের এক বি‌ক্ষোভ মি‌ছিল ও সমা‌বে‌শে একথা ব‌লেন তি‌নি।

এসময় তি‌নি ব‌লেন, বিএ‌ন‌পি-জামায়াত এক‌টি সন্ত্রাসী সংগঠন। দে‌শের মানুষ ভা‌লো থাকুক তা তারা চায় না।

২০ জুলাই খুলনা বিভাগীয় ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ শেষে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে নড়াইলের কালিয়া উপজেলার ১১নং পেরুলিয়া ইউনিয়নের খেয়াঘাটে বিএনপি-জামায়াতের সঙ্ঘবদ্ধ হামলায় পেরুলিয়া ইউনিয়ন যুবলীগ নেতা আজাদ শেখ নিহত হন।

তিনি আরও বলেন, তারুণ্যের সমাবেশের নামে বিএনপি সারাদেশে সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছে, মানুষের জানমালের ক্ষতি করছে, আওয়ামী লীগ-যুবলীগের নেতা-কর্মীদের হত্যা করছে। আমি যুবলীগের নেতা-কর্মীদের বলতে চাই-বিএনপি-জামায়াতকে আর সামনে আগানোর সুযোগ দেওয়া যাবে না, তারা যদি সামনে বাড়তে থাকে তাহলে সারাদেশে লাশের পর লাশ ফেলবে আর রক্তের বন্যা বইয়ে দেবে। তাদের দেশের প্রতি, দেশের মানুষের প্রতি কোনো মায়া নাই, ভালোবাসা নাই।

যেখানে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীদের পাওয়া যাবে সেখানেই দাঁতভাঙ্গা জবাব দেবে যুবলীগ।

যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ মিছিল ও সমাবেশে আরও বক্তব্য দেন, প্রেসিডিয়াম সদস্য তাজউদ্দিন আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক আবু মুনির মো. শহিদুল হক চৌধুরী রাসেল, অ্যাডভোকেট ড. শামীম আল সাইফুল সোহাগ, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন, দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন পাভেল, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক মো. শামছুল আলম অনিক, উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক কাজী খালিদ আল মাহমুদ টুকু, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মো. রাশেদুল হাসান সুপ্ত, উপ-তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক এন আই আহমেদ সৈকত, উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো. গোলাম কিবরিয়া শামীম।  

news24bd.tvতৌহিদ

এই রকম আরও টপিক