অজয় দেবগনের অভিনেত্রী ঈশিতা মা হলেন 

অজয় দেবগনের অভিনেত্রী ঈশিতা মা হলেন 

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেতা অজয় দেবগনের বড় মেয়ের চরিত্রে ‘দৃশ্যম’ ছবিতে অভিনয় করেছেন ঈশিতা দত্ত। এবার নিজেই মা হয়েছেন এ অভিনেত্রী। ২০১৭ সালে অভিনেতা বৎসল শেঠের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ঈশিতা।

বুধবার (১৯ জুলাই) ম্বাইয়ের একটি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন তিনি।

চলতি বছর মার্চেই ঈশিতার সন্তানসম্ভবা হওয়ার খবর প্রকাশ্যে এসেছিল। এপ্রিল মাসে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই সেই খবর শেয়ার করেন ‘দৃশ্যম’ খ্যাত অভিনেত্রী। মে মাসে আন্তর্জাতিক মা দিবসে ঈশিতার জন্য সাধ অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছিল। ওই অনুষ্ঠানের একাধিক ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়।

সন্তানসম্ভবা অবস্থায় কেমনভাবে সময় কাটাচ্ছেন তিনি, তা নিয়ে অন্তর্জালে মাঝেমধ্যেই আপডেট শেয়ার করেছেন ঈশিতা। ছোট ছোট ভ্লগের মাধ্যমে তুলে ধরেছেন তার নিত্যদিনের জীবনযাপনও। সম্প্রতি সদ্যোজাত শিশুর খাটের একটি ভিডিও ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, টেলিভিশনে ‘রিস্তো কা সওদাগর—বাজিগর’ ধারাবাহিকে কাজ করার সময় থেকেই ঈশিতা আর বৎসলের প্রেমের সূত্রপাত। যদিও সেই প্রেমের খবর প্রকাশ্যে আসে অনেক পরে। ২০১৭ সালের ২৮ নভেম্বর মুম্বাইয়ে জুহুর ইসকন মন্দিরে চারহাত এক হয় যুগলের। বিয়ের ছয় বছর পরে প্রথমবারের মতো বাবা-মা হলেন এই তারকা দম্পতি।