চলন্ত গাড়িতে স্ট্রোক ফায়ার সার্ভিস গাড়িচালকের, অতঃপর যা ঘটলো

সংগৃহীত ছবি

চলন্ত গাড়িতে স্ট্রোক ফায়ার সার্ভিস গাড়িচালকের, অতঃপর যা ঘটলো

অনলাইন ডেস্ক

নায়ারণগঞ্জের চাষাঢ়ায় অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার পথে স্ট্রোক করেছেন ফায়ার সার্ভিসের গাড়িচালক। এতে করে ফায়ার সার্ভিসের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস, একটি প্রাইভেট কার এবং তিনটি ব্যাটারিচালিত অটোরিকসাকে ধাক্কা দেয়। এ দুর্ঘটনায় নিহত হয়েছেন ফায়ার সার্ভিসের চালকসহ দুজন। আহত হয়েছেন আরও আটজন।

আজ সোমবার বেলা ১১টার সময় চাষাঢ়ায় সান্ত্বনা মার্কেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফায়ার সার্ভিসের গাড়িচালক জাহাঙ্গীর আলম (৪৫)। অন্যজন পথচারী, যার নামপরিচয় প্রাথমিকভাবে জানা যায়নি।

এ বিষয়ে ফায়ার সার্ভিস ঢাকা সদর দপ্তরের উপপরিচালক আক্তারুজ্জামান সাংবাদিকদের বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের গাড়িচালক জাহাঙ্গীর আলম গাড়ি নিয়ে বিসিক শিল্পনগরীতে যাচ্ছিলেন।

চাষাঢ়ায় চালক হঠাৎ স্ট্রোক করে মারা যান বলে গাড়িতে থাকা ফায়ার সার্ভিসের কর্মী জানিয়েছেন। এতে করে চালক গাড়িটির নিয়ন্ত্রণ হারান এবং দুর্ঘটনায় পড়লে ঘটনাস্থলেই এক পথচারী নিহত হন। আহত হয়েছেন আটজন। তবে ঠিক কী কারণে গাড়িচালক জাহাঙ্গীর আলমের মৃত্যু হয়েছে, তা লাশের ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত করে বলা যাবে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ফতুল্লার পঞ্চবটি বিসিক শিল্পনগরীতে ফকির অ্যাপারেলস নামের একটি পোশাক কারখানায় আগুনের খবর পেয়ে হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি গাড়ি দ্রুত ঘটনাস্থলে যাচ্ছিল। ফায়ার সার্ভিসের গাড়িটি শহরের চাষাঢ়ায় সান্ত্বনা মার্কেটের সামনে গেলে চালক হঠাৎ নিয়ন্ত্রণ হারান। এ সময় গাড়িটি আনন্দ পরিবহনের যাত্রীবাহী বাস, একটি প্রাইভেট কার ও তিনটি ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দেয়।

এসময় আনন্দ পরিবহনের বাসের চাকায় পিষ্ট হয়ে এক পথচারী নিহত হন। আহত হয়েছেন ব্যাটারিচালিত অটোরিকশার চালক ও যাত্রীসহ আটজন। আহত ব্যক্তিদের উদ্ধার করে শহরের খানপুরে অবস্থিত ৩০০ শয্যাবিশিষ্ট নারায়ণগঞ্জ হাসপাতালে নেওয়া হয়। পরে তাদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহত পথচারীর লাশ আনন্দ পরিবহনের গাড়ির প্লেট কেটে বের করা হয়েছে।

এ ঘটনায় চাষাঢ়া ও ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডে যানজটের সৃষ্টি হয়। দুর্ভোগে পড়েন বিভিন্ন গন্তব্যের যাত্রীরা।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাঈদুজ্জামান বলেন, ফায়ার সার্ভিসের গাড়িচালক স্ট্রোক করলে নিয়ন্ত্রণ হারানো গাড়িটি কয়েকটি গাড়িকে ধাক্কা দেয়। এতে এক পথচারী নিহত হয়েছেন। আহত হয়েছেন আটজন। আহত ব্যক্তিদের হাসপাতালে পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিসের গাড়িচালকও স্ট্রোক করে মারা গেছেন।

news24bd.tv/SHS

পাঠকপ্রিয়