আদালতে কান্না করে পরীমনি বললেন, 'এত লোকের মাঝে কীভাবে বলবো'  

আদালতে কান্না করে পরীমনি বললেন, 'এত লোকের মাঝে কীভাবে বলবো'  

অনলাইন ডেস্ক

ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগে করা মামলায় আজ তিনজনের বিরুদ্ধে আদালতে সাক্ষ্য দিয়েছেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি। আদালতে সাক্ষ্যের জবানবন্দিতে মারধর, হুমকি ও যৌন হয়রানির বর্ণনা দিতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন নায়িকা। সোমবার ঢাকার ৯ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে সাক্ষ্য দিতে এসে কান্নায় ভেঙে পড়েন তিনি।

এদিন সকাল সাড়ে ১০টার দিকে আদালতে আসেন পরীমনি।

দুপুরে পৌনে একটার দিকে সাক্ষ্য দেওয়া শুরু করেন। এ সময় আদালতে আইনজীবী, সাংবাদিক, পুলিশসহ অনেকে উপস্থিত ছিলেন।

সাক্ষ্য দেওয়ার একপর্যায়ে আইনজীবীদের প্রশ্নের উত্তরে পরীমনি কান্না করে বললেন, এত লোকের মাঝে আমি কীভাবে এ বিষয় বলবো।

সেদিন রাতে বোট ক্লাবে কী ঘটেছিল তার বিস্তারিত তুলে ধরতে ইতস্তত বোধ করছিলেন পরী।

বর্ণনা দেওয়ার সময় লজ্জা পাচ্ছিলেন দেখে বিচারক শাহিনা হক সিদ্দিকা তাকে ক্যামেরা ট্রায়ালে সাক্ষ্য দিতে চান কি না জানতে চান। তখন তিনি হ্যাঁ সূচক মাথা নাড়েন।

তখন রাষ্ট্রপক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর সহিদ উদ্দিন ঢালী বলেন, পরীমনি লজ্জায় অনেক কথা বলতে পারছেন না। এসব কথা বলাও যায় না। তখন বিচারক বলেন, ‌‘আপনারা তাহলে মামলার বিচার ক্যামেরা ট্রায়ালে করার আবেদন করেন। যথাযথ ব্যবস্থা নেব। ’

তখন বিচারক পরীমনির কাছে জানতে চান, আপনি কি সাক্ষ্য দেওয়ার জন্য ফিট আছেন? পরী বলেন, ‘আজকে ফিট না। প্রিপারেট হয়ে আসিনি। আর সবার সামনে এসব কথা বলতে চাচ্ছি না। ’

এরপর বিচারক পরবর্তী তারিখ থেকে এ মামলার বিচার ক্যামেরা ট্রায়ালে হবে বলে জানিয়ে আগামি ১৩ সেপ্টেম্বর পরবর্র্তী সাক্ষ্য গ্রহণের দিন ঠিক করেন।

গত বছর ২৯ নভেম্বর পরীমনি এ মামলায় সাক্ষ্য দেন। তিনি অসুস্থ থাকায় এর আগে কয়েক দফা সাক্ষ্য গ্রহণ পেছানো হয়।  

এই রকম আরও টপিক