নেত্রকোনা-৪ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর মনোনয়ন জমা

সংগৃহীত ছবি

নেত্রকোনা-৪ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর মনোনয়ন জমা

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনা-৪ সংসদীয় আসনের শূন্যপদে উপ-নির্বাচনের মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাজ্জাদুল হাসান। আজ সোমবার দুপুরে নেত্রকোনা জেলা নির্বাচন কমিশন কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

এসময় বিপুল উৎসাহ উদ্দীপনায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ জেলার নেতাকর্মীরা মনোনয়নপত্র দাখিলে অংশগ্রহণ করেন।

মনোনয়ন জমাদানের শেষ দিনে রিটার্নিং অফিসার ময়মনসিংহ অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ বেলায়েত হোসেন চৌধুরী মনোনয়ন গ্রহণ করেন।

মনোনয়নপত্র জমা শেষে নেত্রকোনা জেলা প্রেস ক্লাব হলরুমে জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মীদের নিয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন সাজ্জাদুল হাসান। সেখানে তিনি জানান, দলীয় মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে আওয়ামী লীগের সবাই ঐক্যবদ্ধ। এসময় সরাসরি জনগণের সঙ্গে সম্পৃক্ত থেকে সাধারণ মানুষের জন্য কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন সাজ্জাদুল হাসান।

এর আগে, গত ২১ জুলাই সন্ধ্যায় গণভবনে মনোনয়ন বোর্ডের সভায় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাবেক একান্ত সচিব সাজ্জাদুল হাসানকে নৌকার মনোনয়ন প্রদান করেন।

আসনটিতে মোট ভোটার রয়েছেন ২ লাখ ৯৮ হাজার ১০৮ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৫০ হাজার ১৮২ জন। মহিলা ভোটার ১ লাখ ৪৮ হাজার ২০ জন।

উল্লেখ্য, গত ১১ জুলাই আসনটির তিনবারের এমপি রেবেকা মমিন দীর্ঘদিন অসুস্থতাজনিত কারণে মারা যান। পরবর্তীতে আসনটি শূন্য ঘোষণা করে তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামী ২ সেপ্টেম্বর উপ-নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

news24bd.tv/SHS