‘প্রাণে মেরে বস্তায় ভরে বুড়িগঙ্গায় ভাসিয়ে দেব’ হুমকিতে থানায় জিডি হিরো আলমের

সংগৃহীত ছবি

‘প্রাণে মেরে বস্তায় ভরে বুড়িগঙ্গায় ভাসিয়ে দেব’ হুমকিতে থানায় জিডি হিরো আলমের

ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমকে বস্তায় ভরে বুড়িগঙ্গায় ভাসিয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে। সোমবার (২৪ জুলাই) রাতে মোবাইল ফোনে কল করে অজ্ঞাত ব্যক্তি তাকে এ হুমকি দেয়।

এ ঘটনার পর নিজের নিরাপত্তা চেয়ে ও সুষ্ঠু তদন্তের দাবি জানিয়ে রাতেই রাজধানীর হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি করেছেন হিরো আলম। জিডি নং ১৩৬১।

সোমবার রাতে হত্যার হুমকির পরিপ্রেক্ষিতে থানায় অভিযোগ করার বিষয়টি নিশ্চিত করেন হিরো আলম।

তিনি দাবি করেন, ‘01323792… নম্বর থেকে কল আসে। নিজের নাম-পরিচয় না দিয়ে বারবার এক ভাইয়ের রেফারেন্সে কথা বলে। হুমকি দিয়ে বলে আমার ভাইয়ের বিরুদ্ধে বলোস, মিডিয়ায় নাটক করিস, তোরে মাইরা বস্তায় ভরে বুড়িগঙ্গায় ভাসায় দিবো।

আমি আসতেছি, তোর …পথে বাঁশ দিবো। মামলা দিছস, মামলাটা আগে উঠুক, তারপর দেখবি। বার বার গালিগালাজ করে, আর অনবরত হুমকি দিতে থাকে। ’ 

হিরো আলম বলেন, আমি হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি করেছি। আমি গুলশানে নির্বাচন করতে এসে মার খেয়েছি, আজ হত্যার হুমকি পেলাম। আমি মনে করছি, কাউকে এভাবে হত্যার হুমকি দেওয়া হলে পুলিশ প্রটেকশনেও রক্ষা পায় না। আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি চাই ঘটনার সুষ্ঠু তদন্ত হোক। হত্যার হুমকির বিষয়টি ইতোমধ্যে আমি ডিবি পুলিশ, বনানী থানা পুলিশকে জানিয়েছি, হাতিরঝিল থানায় তো জিডিই করেছি।

থানা পুলিশ সূত্রে পাওয়া সাধারণ ডায়েরিতে হিরো আলম উল্লেখ করেন, আমার বর্তমান ঠিকানার বাসায় অবস্থানকালে আমার ব্যক্তিগত মোবাইল নম্বরে রাত ৯:৪৩, ৯:৫৪, ১১:১৮ মিনিটে  অজ্ঞাত ব্যক্তি, যার মোবাইল নং 01323792… হতে কল দিয়ে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজসহ আমাকে দেখে নেওয়ার হুমকি প্রদান করে। আমি তাকে গালিগালাজ করতে নিষেধ করলে, সে আগামী সাত দিনের মধ্যে আমাকে প্রাণে মেরে বুড়িগঙ্গা নদীতে ফেলে দেবে বলে পুনরায় হুমকি প্রদান করে। এতে আমি শঙ্কিত।

হিরো আলমের করা সাধারণ ডায়েরির বিষয়টি নিশ্চিত করে হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আওলাদ হোসেন রাতে নিউজ টোয়েন্টিফোরকে বলেন, নিরাপত্তা শঙ্কা ও হত্যার হুমকির বিষয়ে হিরো আলম থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। আমরা বিষয়টি আগামীকাল (মঙ্গলবার) আদালতে জানাব এবং আদালতের অনুমতি সাপেক্ষে এ বিষয়ে তদন্ত ও যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

এই বিষয়ে হাতিরঝিল থানার উপ-পরিদর্শক আব্দুল কাদির রাতে নিউজ টোয়েন্টিফোরকে জিডির বিষয়টি নিশ্চিত করে বলেন, থানা থেকে তার জিডির বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছে। বিষয়টি নিয়ে আমরা কাজ করছি।


News24bd.tv/AA