মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি নিয়ে অভিযাত্রা শুরু করবে আওয়ামী লীগ: ওবায়দুল কাদের

সংগৃহীত ছবি

মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি নিয়ে অভিযাত্রা শুরু করবে আওয়ামী লীগ: ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী সেপ্টেম্বর অক্টোরের  দিকে মুক্তিযুদ্ধের পক্ষের সবাইকে নিয়ে শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচনে বিজয়ের লক্ষ্যে আওয়ামী লীগ অভিযাত্রা শুরু করবে।  

মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের সঙ্গে সহযোগী সংগঠনগুলোর সভাপতি-সাধারণ সম্পাদক এবং ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকদের মতবিনিময় সভা শেষে তিনি এ কথা বলেন।

কাদের বলেন, আওয়ামী লীগ নেতাকর্মীদের আর হেলায় ফেলায় সময় কাটানো, নিষ্ক্রিয় থাকার সুযোগ নেই। নির্বাচন পর্যন্ত মাঠে সতর্ক থাকতে হবে, কোনো আপস করবে না।

যারা সংঘাত করতে আসবে তাদের প্রতিহত করা হবে।  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বাংলাদেশের জনগণ শেখ হাসিনার উন্নয়নের সঙ্গী হিসেবে আছে। দ্রব্যমূল্যের কারণে মানুষ কিছুটা দুঃখ-কষ্টে আছে। এরপরও শেখ হাসিনার সততা ও পরিশ্রমের প্রতি জনগণের আস্থা রয়েছে।

এটাই হচ্ছে বাস্তবতা।  

ওবায়দুল কাদের বলেন, আমাদের শোকের মাসের কর্মসূচিও যখন আমরা নিতে যাই তখনও বিএনপি ও তার দোসরাতো বলেই, কিছু মিডিয়াও এসব পাল্টাপাল্টি কর্মসূচি বলে প্রচার করে। শোকের মাসেও কি আমরা পাল্টাপাল্টি কর্মসূচি করতে যাচ্ছি? আমরা তো বলেছি আগামী নির্বাচন পর্যন্ত মাঠে থাকব। ২৪ থেকে ২৭, ২৭ থেকে ৩০ এটা আমাদের সুবিধার ব্যাপার। আপনারা ডেকেছেন মহাসমাবেশ আর আমাদেরটা হলো তারুণ্যের সমাবেশ। তারুণ্যের যাত্রা। এখানে পাল্টাপাল্টি হলো কি করে? কোথায় পাল্টাপাল্টি হলো? 

তিনি আরও বলেন, কি কারণে আমরা সংঘাত করব? সংঘাত তারাই করে যারা দুর্বল, তাদের কোনো সমর্থক নেই। আমরা সংঘাত করতে যাব কেন? 

এ সময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, লে. কর্নেল (অব.) মোহাম্মদ ফারুক খান, অ্যাডভোকেট কামরুল ইসলাম, ডা. মহিউদ্দিন জালাল, অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদাল চৌধুরী, সুজিত রায় নন্দী প্রমুখ উপস্থিত ছিলেন।

news24bd.tv/আইএএম

পাঠকপ্রিয়