মির্জা ফখরুলের মুখে মধু অন্তরে বিষ: ওবায়দুল কাদের

সংগৃহীত ছবি

মির্জা ফখরুলের মুখে মধু অন্তরে বিষ: ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মুখে মধু অন্তরে বিষ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপিকে কোনো ছাড় নয়, পাকিস্তানের বন্ধুদের হাতে এই দেশ ছেড়ে দেব না। তাদের হাতে দেশ, গণতন্ত্র, মুক্তিযুদ্ধ, উন্নয়ন কিছুই নিরাপদ নয়। ’

মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের সঙ্গে সহযোগী সংগঠনগুলোর সভাপতি-সাধারণ সম্পাদক এবং ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকদের মতবিনিময় সভা শেষে তিনি এসব কথা বলেন।

 

শোকের মাসের মর্যাদা অক্ষুণ্ণ রাখতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। তিনি যেকোনো দিবস বা অনুষ্ঠানকে কেন্দ্র করে চাঁদাবাজি থেকে দূরে থাকার কঠোর নির্দেশনা দেন। কাদের বলেন, শান্তি, শোক ও উন্নয়ন সমাবেশ হবে রংপুরে।  

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগ যখন শোকের মাসের কর্মসূচি দিতে যায়; বিএনপি ও কিছু মিডিয়া এটাকে পাল্টাপাল্টি কর্মসূচি বলে।

আওয়ামী লীগ পাল্টাপাল্টি কর্মসূচি বা সংঘাত চায় না, যাদের জনসমর্থন নেই তারাই সংঘাত চায়।
 
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনগণ কষ্টে থাকলেও শেখ হাসিনার প্রতি তারা আস্থাশীল মন্তব্য করে কাদের বলেন, ৭০ শতাংশ জনগণ শেখ হাসিনার প্রতি আস্থাশীল। জনগণের প্রতিশ্রুতি রক্ষা করতে আওয়ামী লীগও শান্তিপূর্ণ নির্বাচন চায়।  
এ সময় ওবায়দুল কাদের নেতাকর্মীদের সক্রিয় এবং সতর্ক থাকার আহ্বান জানান। তিনি বলেন, আওয়ামী লীগ সতর্ক থাকবে, কেউ সংঘাত করতে এলে প্রতিহত করা হবে। বিএনপি খালি মাঠ পেলে সংঘাত করতে চাইবে।  

তিনি বলেন, বিএনপি জনগণ শক্তিতে বিশ্বাসী নয়, অস্ত্র শক্তিতে বিশ্বাসী। এরশাদ কিংবা জিয়া কেউই জনসমর্থন নিয়ে ক্ষমতায় আসেনি। কারণ তাদের জনগণের ওপর আস্থা নেই। বিএনপি জানে নির্বাচন হলে তাদের অবস্থা কী হবে।  

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে বিএনপিকে জয়ের নিশ্চয়তা না দিলে তারা নির্বাচনের প্রতি আস্থাশীল হবে না। সেপ্টেম্বর-অক্টোবর থেকে শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিসহ সব শক্তিকে নিয়ে আগামী নির্বাচনে বিজয়ের লক্ষ্য অভিযাত্রা করব।  

দেশের জন্য শেষ পর্যন্ত আওয়ামী লীগের নেতাকর্মীদের লড়াই করে যাওয়ার আহ্বান জানান ওবায়দুল কাদের।

news24bd.tv/আইএএম

পাঠকপ্রিয়