মেসিই ইন্টার মায়ামির অধিনায়ক

সংগৃহীত ছবি

মেসিই ইন্টার মায়ামির অধিনায়ক

অনলাইন ডেস্ক

ইন্টার মায়ামির হয়ে অভিষেক ম্যাচে বদলি হয়ে মাঠে নেমেছিলেন লিওনেল মেসি। ক্রুজ আজুলের বিপক্ষে মাঠে নামতেই দলের অধিনায়কের আর্মব্যান্ড তুলে দেওয়া হয় তাকে। এবার পাকাপাকিভাবে ক্লাবটির অধিনায়কত্ব তুলে দেওয়া হচ্ছে মেসির হাতে। বিষয়টি নিশ্চিত করেছেন ইন্টার মিয়ামির কোচ জেরার্ডো টাটা মার্টিনো।

ইন্টার মায়ামির অধিনায়ক ছিলেন ব্রাজিলের মিডফিল্ডার গ্রেগর। পায়ে চোট পেয়ে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন তিনি। স্বাভাবিকভাবেই ইন্টার মিয়ামির অধিনায়ক নির্বাচিত করা আবশ্যক হয়ে পড়েছিল। আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক মেসি থাকতে দ্বিতীয় কারও কথা ভাবেইনি ইন্টার কর্তৃপক্ষ।

কোচ মার্টিনো বলেছেন, 'ওই দিন বদলি হিসেবে নামার সময় সে (মেসি) অধিনায়ক ছিল। হ্যাঁ, সামনে সেই থাকবে। '

সবশেষ ইউরোপিয়ান ফুটবল মৌসুমে শেষে আমেরিকান ক্লাব ইন্টার মায়ামিতে নাম লেখান মেসি। মেজর লিগ সকালের ক্লাবটির সঙ্গে তার দুই বছরের চুক্তি হয়েছে। পিএসজিতে মেসি মোটেও সুখী ছিলেন না। তাই মিয়ামিতে যেতেই তিনি সোশ্যাল মিডিয়ায় পিএসজিকে আনফলো করে দেন।

এবার নতুন দলের নতুন সতীর্থদের সঙ্গে মানিয়ে নেওয়ার আগেই তার কাঁধে উঠল অনেক বড় দায়িত্ব। মেসির নেতৃত্বেই আগামী মঙ্গলবার গ্রুপ পর্বে দ্বিতীয় ম্যাচে আটালান্টা ইউনাইটেডের মুখোমুখি হবে ইন্টার মায়ামি।

news24bd.tv/SHS

পাঠকপ্রিয়