ডিএমপি কার্যালয়ে জামায়াতের প্রতিনিধি দল

সংগৃহীত ছবি

ডিএমপি কার্যালয়ে জামায়াতের প্রতিনিধি দল

অনলাইন ডেস্ক

আগামী ১ আগস্ট রাজধানীর বায়তুল মোকাররমের উত্তর গেটে সমাবেশের অনুমতি পেতে লিখিত আবেদন নিয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কার্যালয়ে পৌঁছেছেন জামায়াতে ইসলামীর প্রতিনিধি দল।

মঙ্গলবার (২৫ জুলাই) বিকেল ৪টা ৪০ মিনিটে জামায়াতে ইসলামী ঢাকা মহানগরীর দক্ষিণের একটি প্রতিনিধি দল   ডিএমপি কার্যালয়ে পৌঁছান।

বাংলাদেশ সুপ্রিম কোর্ট বারের সাবেক সহ-সম্পাদক অ্যাডভোকেট সাইফুর রহমানের নেতৃত্বে জামায়াতের ৭ সদস্যের প্রতিনিধি দলে রয়েছেন, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বারের সাবেক সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট জালাল উদ্দীন ভূঁইয়া, সুপ্রিম কোর্ট বারের সাবেক সহ-সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম খন্দকার, ব্যারিস্টার তারিকুল ইসলাম, অ্যাডভোকেট আজমত হোসাইন, অ্যাডভোকেট তরিকুল ইসলাম, অ্যাডভোকেট রেজাউল ইসলাম।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতে ইসলামীর প্রচার ও মিডিয়া বিভাগের পরিচালক আশরাফুল আলম ইমন জানান, জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য ও অফিস সেক্রেটারি ড. মোবারক হোসাইন স্বাক্ষরিত আবেদনপত্র আজ সকাল ১০টা ২৫ মিনিটে ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার বরাবর ই-মেইলে প্রেরণ করা হয়।

বিকেল ৪টায় আবেদনসহ অনুমতি চাইতে ডিএমপি কার্যালয়ে যান একটি প্রতিনিধি দল। ডিএমপি সদর দপ্তরে আবেদনের কপি জমা দিয়ে সেখানে ব্রিফ করবে প্রতিনিধি দল।

উল্লেখ্য, কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা, আমিরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ জাতীয় নেতৃবৃন্দ ও ওলামায়ে কেরামের মুক্তি এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণের দাবিতে আগামী ১ আগস্ট (মঙ্গলবার) দুপুর ২টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেটে শান্তিপূর্ণ সমাবেশ করবে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী (উত্তর ও দক্ষিণ শাখা)।
News24bd.tv/AA

পাঠকপ্রিয়