রিলস বানাতে ঝরনার পানিতে ভেসে গিয়ে তরুণের করুণ মৃত্যু

সংগৃহীত ছবি

রিলস বানাতে ঝরনার পানিতে ভেসে গিয়ে তরুণের করুণ মৃত্যু

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও বানাতে গিয়ে অনেকে দুর্ঘটনা শিকার হন। এবার সেই পথে হাঁটলেন ভারতের কর্ণাটকের এক যুবক। ইনস্টাগ্রামের জন্য রিলস বানাতে বিরাট জলপ্রপাতে একটি পাথরের উপর দাঁড়িয়ে চলছিল ভিডিও রেকর্ড। আচমকা পা পিছলে ঝরনার পানিতে পড়ে যান যুবক।

এতে ভেসে যান তিনি। মৃত্যু হয়েছে তার। মর্মান্তিক দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

পুলিশ জানিয়েছে, ২৩ বছর বয়সী ওই যুবকের নাম শরৎ কুমার।

তার বাড়ি শিবমোগ্গা জেলার ভদ্রাবতী এলাকার। দুর্ঘটনা ঘটে শিবমোগ্গারই আরাশিনাগুন্ডির বিখ্যাত জলপ্রপাতে। বন্ধুকে নিয়ে ঝরণা দেখতে এসেছিলেন শরৎ। ইনস্টাগ্রামের জন্য রিলস বানানোর কথা ভাবেন। সেই মতো তীব্র গতিতে বয়ে যাওয়া ঝরনার সামনে একটি পাথরের উপরে দাঁড়ান। পিছনে দাড়িয়ে ভিডিও রেকর্ড করছিলেন বন্ধু। আচমকা ছন্দরপতন ঘটে।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, পা পিছলে যায় শরতের। ঝরণার পানির স্রোতে পড়ে যান তিনি। চোখের নিমেষে ভেসে যান। তাকে বাঁচানো সম্ভব হয়নি বন্ধুর পক্ষে।

এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। দুর্ঘটনার খবর পাওয়ামাত্র উদ্ধার কাজে নামে পুলিশ। তবে এখনও পর্যন্ত যুবকের দেহ উদ্ধার করা সম্ভব হয়নি।  

উল্লেখ্য, গত নভেম্বরেই কর্ণাটকের বেলাগাভি জেলায় একটি ঝরনার কাছে সেলফি তোলার সময় পড়ে গিয়ে মৃত্যু হয়েছিল চার কিশোরীর। সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যুর একাধিক ঘটনাও সামনে এসেছে গত এক বছরে।

News24bd.tv/AA