পুলিশ দেখে ঘুষের অর্থ গিলে ফেললেন রাজস্ব কর্মকর্তা

সংগৃহীত ছবি

পুলিশ দেখে ঘুষের অর্থ গিলে ফেললেন রাজস্ব কর্মকর্তা

অনলাইন ডেস্ক

ঘুষ নেওয়ার সময় হঠাৎ পুলিশ এসে হাজির। পুলিশকে দেখেই সরকারি এক কর্মকর্তা ঘুষের টাকা গিলে ফেলেন। ভারতের মধ্য প্রদেশে এ ঘটনা ঘটে।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, ঘুষ নিতে গিয়ে সোমবার হাতেনাতে ধরা পড়েছেন ওই রাজ্যের রাজস্ব দপ্তরের এক কর্মকর্তা।

গ্রেপ্তারের পরেই ওই টাকা গিলে ফেলেন তিনি।

পুলিশ জানায়, গজেন্দ্র সিংহ নামে ওই সরকারি কর্মী একটি জমি মামলায় পাঁচ হাজার টাকা ঘুষ চেয়েছিলেন বলে অভিযোগ করেন চন্দন সিংহ লোধি নামে এক ব্যক্তি। এরপরই তদন্তে নামে পুলিশ। তদন্তে নেমে গজেন্দ্রের অফিসে হানা দেয় পুলিশ।

ওই ব্যক্তির কাছ থেকে সাড়ে ৪ হাজার টাকা নিয়েছেন গজেন্দ্র। সেই সময়ই তার অফিসে হানা দেয় পুলিশ। লোকায়ুক্ত জব্বলপুরের দল। সঙ্গে সঙ্গে ঘুষের টাকা মুখের মধ্যে ভরে নেন গজেন্দ্র। তার পর চিবোতে থাকেন। কিছু টাকা গিলেও ফেলেন।

গ্রেফতারের পর গজেন্দ্রকে জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বহু চেষ্টার পর গজেন্দ্রের মুখ থেকে ওই টাকা বার করা হয়। তার শারীরিক অবস্থা স্থিতিশীল। ঘুষ নিতে গিয়ে ধরা পড়ে টাকা গিলে ফেলার এই ঘটনায় হতবাক হয়েছেন অনেকে।

এর আগে পশ্চিমবঙ্গে পঞ্চায়েত নির্বাচনে তৃণমূল প্রার্থীর ব্যালট পেপার গিলে ফেলেন এক প্রার্থী। সদ্য সমাপ্ত পঞ্চায়েত নির্বাচনে গণনার সময় উত্তর ২৪ পরগনার হাবরার ভুরকুণ্ডা গ্রামের ৩১ নম্বর বুথের তৃণমূল প্রার্থী মহাদেব মাটি নাকি এক গোছা ব্যালট পেপার টেবিল থেকে তুলে গিলে ফেলেছিলেন! এমনই অভিযোগ করেছিলেন তার বিরুদ্ধে লড়তে-নামা সিপিএম প্রার্থী। যা ঘিরে সরগরম হয়েছে রাজ্য রাজনীতি।  

News24bd.tv/AA​​​​​​​

পাঠকপ্রিয়