ফোনে ডেকে কুপিয়ে যুবকের হাত-পায়ের রগ কর্তন

ফোনে ডেকে কুপিয়ে যুবকের হাত-পায়ের রগ কর্তন

বেলাল রিজভী, মাদারীপুর

মাদারীপুর শহরে বাদামতলা এলাকায় সবুজ মৃধা নামে এক যুবককে কুপিয়ে হাত ও পায়ের রগ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে দুর্বৃত্তদের বিরুদ্ধে। মঙ্গবার (২৫ জুলাই) সন্ধ্যার দিকে পৌর শহরের বাদামতলা এলাকায় এ ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। তার অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত সবুজ মৃধা(২৯) নতুন শহর এলাকার বাদশা মৃধার ছেলে।

হাসপাতাল ও ভুক্তভোগী পরিবার থেকে জানা যায়, মাদারীপুর পৌর শহরের নতুন শহর এলাকার বাড়িতে ছিল সবুজ মৃধা। হঠাৎ তার মুঠোফোনে ফোন আসলে সবুজ চলে আসে শহরের বাদামতলা এলাকায়। তারপরে অতর্কিতভাবে কোপাতে থাকে দুর্বৃত্তরা।

এতে তার পা ও হাতের রগ কেটে যায়। তার চিৎকারে ছুটে আসেন স্থানীয়রা। পরে লোকজনের উপস্থিতি দেখে পালিয়ে যায় পালিয়ে যায় দুর্বৃত্তরা।

সেখান থেকে তাকে উদ্ধার করে মাদারীপুর জেলা হাসপাতালে নেওয়া হলে আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠান।

আহত সবুজের বাবা বাদশা মৃধা বলেন, যারা আমার ছেলেকে ফোন করে ডেকে নিয়ে কোপাইছে আমি তাদের বিচার চাই এভাবে একটা মানুষকে কোপাতে পারে না। তারা মানুষ নামের পশু।

মাদারীপুর সদর হাসপাতালে মেডিকেল অফিসার শাওলীন আফরোজ বলেন, বিকেলের দিকে সবুজ নামে এক রোগী আসে। হাত পা ও শরীরের একাধিক স্থানে কোপের চিহ্ন রয়েছে। তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতাল পাঠানো হয়েছে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনোয়ার হোসেন চৌধুরী বলেন, বাদামতলা এলাকায় সবুজ নামে এক ছেলেকে দুর্বৃত্তরা কুপিয়ে জখম করেছে। বিষয়টি শুনেছি। এখনো ভুক্তভোগী পরিবার থেকে অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tvতৌহিদ

পাঠকপ্রিয়