রেললাইনে আটকে যাওয়া ট্রাককে ট্রেনের ধাক্কা

রেললাইনে আটকে যাওয়া ট্রাককে ট্রেনের ধাক্কা

অনলাইন ডেস্ক

ঢাকা থেকে ছেড়ে আসা ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়েছে। এতে ট্রাকটি ঢাকামুখী ডাউন লাইনের ওপর আড়াআড়িভাবে আটকে যায়। এতে ট্রেন চলাচল বন্ধ হয় যায়।  

তবে এ দুর্ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ঘটনার পরপর ট্রাকের চালক ও সহযোগী পালিয়ে গেছেন।

মঙ্গলবার (২৫ জুলাই) রাতে গাজীপুর মহানগরীর সামান্তপুর রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ব্যাপারে সামান্তপুর রেল ক্রসিংয়ে দায়িত্বরত গেটম্যান মো. নিজাম উদ্দিন বলেন, রাত সোয়া ৮টার দিকে ঢাকা থেকে থেকে ছেড়ে আসা জামালপুরগামী ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনটি ধীরাশ্রম রেলস্টেশন পার হয়ে জয়দেবপুরে প্রবেশ করছিল। এর কিছু সময় আগে সামান্তপুর রেলক্রসিং পার হওয়ার সময় একটি ট্রাক লাইনের ওপর আটকে যায়।

এসময় ট্রেন আসার আগে স্থানীয়রা ট্রাকটি সরিয়ে নেওয়ার চেষ্টা করেও ব্যর্থ হন। একপর্যায়ে আপলাইনে জয়বেদপুর অভিমুখী ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনটি ট্রাকের সামনের অংশে ধাক্কা দিয়ে চলে যায়। ট্রেনের ধাক্কায় ট্রাকটি ডাউন লাইনে আছড়ে পড়ে। অল্পের জন্য বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পায় ট্রেনটি।

জয়দেবপুর রেলওয়ে স্টেশন মাস্টার মো. হানিফ মিয়া জানান, ট্রাকটি আড়াআড়িভাবে রেললাইনে আটকে থাকায় দুই লাইনেই ট্রেন চলাচল বন্ধ রাখা হয়। এতে জয়দেবপুর স্টেশনে তিস্তা, বেনাপোল ও তুরাগ এক্সপ্রেস দাঁড়িয়ে থাকে। দুর্ঘটনাস্থলে লালমনিরহাট এক্সপ্রেস এবং ধীরাশ্রম রেলস্টেশনে খুলনা অভিমুখী চিত্রা এক্সপ্রেস ট্রেন যাত্রী নিয়ে অপেক্ষমাণ থাকে। রাত ১০টায় রেকারের সাহায্যে ট্রাকটি সরিয়ে নিলে ট্রেন চলাচল শুরু হয়।

news24bd.tvতৌহিদ

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়