এবার ব্যাটে-বলে ব্যর্থ সাকিব

সংগৃহীত ছবি

এবার ব্যাটে-বলে ব্যর্থ সাকিব

অনলাইন ডেস্ক

গ্লোবাল টি২০ কানাডা লিগে প্রথম দুই ম্যাচে অলরাউন্ড পারফরম্যান্স দেখান সাকিব আল হাসান। তবে তৃতীয় ম্যাচে এসে সেই ধারাবাহিকতা আর ধরে রাখতে পারলেন না তিনি। ভ্যানকুভার নাইটসের বিপক্ষে ব্যটে-বলে ব্যর্থ হয়েছেন তিনি। তবে তার দল মন্ট্রিয়ল টাইগার্স জয় নিয়েই মাঠ ছেড়েছে।

মঙ্গলবার (২৫ জুলাই) দিবাগত রাতে ভ্যানকুভারের বিপক্ষে শুরুতে বল হাতে ৪ ওভারে ৪১ রান খরচ করেন সাকিব। পাননি কোনো উইকেটের দেখা। পরে ব্যাট হাতে ৮ বলে ১২ রান করতেই সাজঘরে ফেরেন সাকিব। সাকিবের ব্যর্থতার মন্ট্রিয়ল জিতেছে ৬ উইকেট হাতে রেখে।

শুরুতে ব্যাট করে ৪ উইকেটে ১৪৯ রান করে ভ্যানকুভার। দলের পক্ষে সর্বোচ্চ ৭৩ রান করেন পাকিস্তানি ওপেনার ফখর জামান। ২৬ রান আসে দক্ষিণ আফ্রিকার রসি ভ্যান ডার ডুসেনের কাছ থেকে। মন্ট্রিয়ল টাইগার্সের হয়ে কার্লোস ব্রাথওয়েট নেন ২ উইকেট।

জবাবে মন্ট্রিয়লের দুই ওপেনারই দলীয় ২ রানের মাথায় প্যাভিলিয়নে ফেরেন। ওয়ানডাউনে খেলতে নামা সাকিব ফিরে যান দলীয় ২১ রানে। ৮ বলের ইনিংসে ২টি চার হাঁকান তিনি। দিলপ্রিত সিং ২১ রানে রানআউট হন। এরপর শেরফান রাদারফোর্ড ও দিপেন্দ্র সিংয়ের ব্যাটে জয় নিয়ে মাঠ ছাড়ে মন্ট্রিয়ল।

ম্যাচসেরা হওয়া রাদারফোর্ড ৫৩ বলে ৮৪ ও দিপেন্দ্র ২২ বলে ২২ রান করেন। ভ্যানকুভারের হয়ে ২টি উইকেট নেন ফ্যাবিয়ান অ্যালেন। একটি উইকেট পান রুবেন ট্রাম্পেলম্যান।

news24bd.tv/SHS