দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে প্রাইভেট কারের ধাক্কা, ঝরলো ২ প্রাণ

সংগৃহীত ছবি

দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে প্রাইভেট কারের ধাক্কা, ঝরলো ২ প্রাণ

অনলাইন ডেস্ক

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঢাকামুখী লেনে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে প্রাইভেট কারের ধাক্কায় প্রাণ হারিয়েছেন দুই ব্যক্তি। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন। ঘটনাটি ঘটেছে মিরসরাই উপজেলার হাদিফকির হাট বাজার এলাকায়।

আজ বুধবার (২৬ জুলাই) ভোরে কক্সবাজার থেকে ফেরার পথে একটি প্রাইভেট কার দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশের ধারণা, চালক ঘুমের ঘোরে ড্রাইভিং করছিলেন।

এ ঘটনায় নিহতেরা হলেন প্রাইভেট কারের চালক কুমিল্লা বুড়িচং উপজেলার পূর্বমারা এলাকার মো. সোবহানের ছেলে মাহবুব (৩৫) এবং প্রাইভেট কারের যাত্রী একই এলাকার ফুল মিয়ার ছেলে মো. মনির (৪৫)।

আহতেরা হলেন প্রাইভেটকারে থাকা যাত্রী নিহত মনিরের স্ত্রী মৌসুমী, তাদের দুই সন্তান মেজবা (৮) ও মাহতাব (৫)। আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদের মধ্যে আহত মাহতাবের অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ ও স্থানীয়রা জানান, মহাসড়কের পাশে একটি ট্রাক দাঁড়িয়েছিল। এসময় দ্রুতগতির একটি প্রাইভেট কার ট্রাকটির পেছনে ধাক্কা দিলে কারটি দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনার পরপর হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রাইভেট কারে আটকে থাকা হতাহতদের মরদেহ বের করে আহতদের প্রথমে স্থানীয় একটি প্রাইভেট হাসপাতাল ও পরে তাদের চমেক হাসপাতালে পাঠান।

দুর্ঘটনার বিষয়ে কুমিরা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. শাহাদাত হোসেন জানান, প্রাইভেট কারে থাকা যাত্রীরা কক্সবাজার থেকে বাড়ি (কুমিল্লা) ফেরার পথে হাদিফকির হাট এলাকায় দুর্ঘটনায় পড়েন।

ধারণা করা হচ্ছে, দুর্ঘটনাকবলিত প্রাইভেট কারের চালক ঘুমের ঘোরে ড্রাইভিং করছিলেন। আহতদের চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের বুঝিয়ে দেওয়া হবে। ট্রাক এবং দুর্ঘটনাকবলিত প্রাইভেট কারটি পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

news24bd.tv/SHS

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়