ভাতিজীকে যৌন নিপীড়ন ও উত্ত্যক্ত, প্রতিবাদ করায় চাচাকে পিটুনি

ভাতিজীকে যৌন নিপীড়ন ও উত্ত্যক্ত, প্রতিবাদ করায় চাচাকে পিটুনি

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী সুধারামের কালাদরাপ ইউনিয়নের উত্তর শুল্ল্যাকিয়া গ্রামে ভাতিজীকে যৌন নিপীড়ন ও উত্ত্যক্তের প্রতিবাদ করায় চাচাকে পিটিয়েছে বখাটে যুবকরা। স্থানীয়রা উদ্ধার করে আহত অবস্থায় চাচা আবুল বাশারকে (২৫) নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দিয়েছে।

বুধবার দুপুর ১২ টার দিকে উপজেলার শুল্ল্যাকিয়া গ্রামে ঘটনাটি ঘটে।

এ ঘটনায় ভিকটিম (১৮) বাদী হয়ে অভিযুক্ত সাকিব, ফরহাদ, বেলাল ও আবু তাহের সহ চারজনের বিরুদ্ধে সুধারাম থানায় অভিযোগ দায়ের করেছে।

আহত চাচা ও ভিকটিম জানান, ভিকটিম ও স্বাক্ষী দুজনই আপন বোন হন। প্রবাসী বাবা আবু তাহেরের অনুপস্থিতিতে দীর্ঘদিন থেকে স্থানীয় বখাটে সাকিব নানাভাবে আমাদের দুইজনকে উত্ত্যক্ত করে আসছে। এ ঘটনার প্রতিবাদ করলে নানাভাবে হুমকি দেয় সে। পরে এ ঘটনায় থানায় জিডিও করা হয়।

কোনো উপায় না পেয়ে নিরাপত্তার কথা চিন্তা করে আমার আমাকে অন্যত্র বিয়ে দেয়। পরে বিবাদী ও তার সহযোগীরা আমার স্বামীর মোবাইলে আমার সংসার ভাঙার হুমকি দেয় এবং বিভিন্ন ভাবে খারাপ কমেন্ট করে মেসেজ পাঠায়। এ ঘটনায় আমার চাচা বাশার প্রতিবাদ করলে বুধবার দুপুরে সাকিবের বখাটেরা বাশারের উপর হামলা চালায় তাকে আহত করে। বর্তমানে প্রবাসী পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ দায়ের করলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tvতৌহিদ

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়