নারীদের অন্তর্বাস নিয়ে টুইট করে বিপাকে অমিতাভ বচ্চন

সংগৃহীত ছবি

নারীদের অন্তর্বাস নিয়ে টুইট করে বিপাকে অমিতাভ বচ্চন

অনলাইন ডেস্ক

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বেশ সরব বলিউড কিংবদন্তি অভিতাভ বচ্চন। প্রায় প্রতিদিনই এই মাধ্যমে পোস্ট করেন তিনি। তবে কে জানতো, ১৩ বছর আগের এক পোস্টের জন্য বিপাকে পড়তে হবে তাকে। হ্যাঁ, প্রায় ১৩ বছর আগে অমিতাভ বচ্চনের করা টুইট এখন রীতিমতো ভাইরাল।

সেই টুইট নিয়ে হচ্ছে সমালোচনাও। অমিতাভ বচ্চনের মতো একজন ব্যক্তিত্ব কী করে এমনটা করতে পারেন, সে প্রশ্নই এখন সবার মুখে!

সেই টুইটে কি এমন লিখেছিলেন বিগ বি?

২০১০ সালের ১২ জুন বিকেলে একটি টুইট করেছিলেন অমিতাভ। টুইটে সকলের কাছে ছুড়ে দিয়েছিলেন এক প্রশ্ন। অমিতাভ লিখেছিলেন, ‘ইংরেজিতে ব্রা কেন একবচন, আর প্যান্টি’জ কেন বহুবচন?’ অমিতাভ যে সময় এই টুইট করেছিলেন সে সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে মানুষ এত সক্রিয় ছিল না।

তাই ভাইরালও হয়নি। কিন্তু এখন সেই পুরনো টুইট ঘুরছে অনলাইনে। তার টুইট ভাইরাল হতেই তৈরি হচ্ছে বিভিন্ন মিম।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অমিতাভের সেই টুইটের প্রসঙ্গে একজন লিখেছেন, ‘স্যার, আপনি অন্তর্বাস নিয়ে গবেষনা শুরু করলেন কবে?’ অপর একজন লিখেছেন, ‘শতাব্দীর সবচেয়ে উল্লেখযোগ্য প্রশ্নটা করলেন তিনি। ’ অন্য একজন লিখেছেন, ‘ছিঃ স্যার! শেষমেশ ব্রা-প্যান্টি! আপনার থেকে এতটা নিম্নরুচি আশা করিনি। ’ অনেকেই আবার স্ক্রিনশট রেখে দেওয়ার বিষয়টি উল্লেখ করেও টুইট করেছেন। যদি বিগ-বি মুছে দেন তার টুইট!

এদিকে তুমুল সমালোচনার মুখে পড়লেও নিজের সেই টুইটা বার্তা নিয়ে নীরব অমিতাভ।  এখনও পর্যন্ত তিনি কোনো মন্তব্য করেননি। নিজের ব্লগে তিনি কিছু লেখেন কিনা, সে দিকেই তাকিয়ে তার ভক্ত অনুরাগীরা।

এই মুহূর্তে ‘কৌন বানেগা ক্রোঢ়পতি’র শুটিং নিয়ে ব্যস্ত অমিতাভ। এর ১৫ তম সিজন নিয়ে খুব শীগগিরই টেলিভিশনের পর্দায় ফিরবেন তিনি। অন্যদিকে হাতেও রয়েছে বেশ কিছু সিনেমার কাজ। শিগগিরই মুক্তি পাবে তার ‘কালকি’। এতে প্রধান ভূমিকায় অভিনয় করছেন প্রভাস। আরো রয়েছেন দীপিকা পাড়ুকোন, কমল হাসানের মতো তারকা।

news24bd.tv/SHS​​​​