জামায়াতের চার নেতাকর্মী গ্রেপ্তার

সংগৃহীত ছবি

জামায়াতের চার নেতাকর্মী গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

নরসিংদীতে বাংলাদেশ জামায়াত ইসলামীর চার নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২৮ জুলাই) গভীর রাতে নরসিংদী সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের গাবতলী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছে থেকে ২১টি বিভিন্ন ধরনের দলীয় বই ও ৩১টি চাঁদা আদায়ের রশিদ উদ্ধার করা হয়। শনিবার (২৯ জুলাই) রাত ৯টার দিকে নরসিংদী জেলা পুলিশ সুপার কার্যালয় থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন জামায়াত ইসলামীর রোকন মাহফুজুর রহমান (৪৮) ও তার স্ত্রী মাসুদা আক্তার (৩৮), আরেক রোকন আনিসুর রহমান (৫২), সদস্য রবিউল ইসলাম (৩০)।

নরসিংদী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সামসুল আরেফিন বলেন, নরসিংদী সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের গাবতলী এলাকা থেকে জামায়াত নেতা মাহফুজুর রহমান ও তাদের ১৫-২০ জন নেতাকর্মী রাষ্ট্রকে অস্থিতিশীল ও নাশকতামূলক কর্মকাণ্ড করার গোপন পরিকল্পনা করছিল। রাত ১২টার দিকে গাবতলী এলাকার গ্রীন রোডে জামায়াত নেতা মাহফুজুর রহমানের বাসায় এ মিটিং চলছিল। ’

তিনি আরও বলেন, ‘এ সময় আমরা চারজনকে গ্রেপ্তার করতে সক্ষম হই এবং বাকিরা পালিয়ে যায়।


ঘটনায় ১৭ জনকে আসামি করে নরসিংদী সদর থানায় মামলা করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে এবং গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ’

news24bd.tv/আইএএম

পাঠকপ্রিয়