বেডরুমে যা শুনতে ভালোবাসেন সানি লিওন

সানি লিওন

বেডরুমে যা শুনতে ভালোবাসেন সানি লিওন

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ভক্তদের জন্য সানি লিওনের নতুন কোনও খবর যেন তার জনপ্রিয়তাকে আরও বাড়িয়ে দেয়। তারকার ব্যক্তিগত জীবন নিয়ে এই আগ্রহের মাত্রা সীমানা ছাড়ায়। বলিটাউনের হার্টথ্রব সানি লিয়নকে নিয়ে আসমুদ্র হিমাচল-এর কৌতূহলের শেষ নেই! তিনি কী খাচ্ছেন, কী পরছেন, তাঁর ভালবাসা, তাঁর শখ... এককথায় মানুষ 'সানি' নেশায় মগ্ন!

সানিকে নিয়ে মানুষ মনে অনেক জিজ্ঞাসা। সানি ভক্তরা একটি জিনিস হয়তো জানেন না, তা হলো- বেডরুমে সানি কোন শব্দটা শুনতে বেশি পছন্দ করেন?

ওই উত্তরের আগে জেনে নিন সানির পরবর্তী ছবি ‘বীরমা দেবী’ ৷ এই ছবি দিয়েই দক্ষিণ ভারতে নিজের কেরিয়ার শুরু করতে চলেছেন সেক্সি সিরেন ৷ তাঁকে দেখা যাবে বীরমা দেবীর চরিত্রে।

আর এহেন কাস্টিং মনে ধরেনি প্রো কর্ণাটক গ্রুপ 'কর্ণাটক বৈদিক'- দের। এই সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছ-- পর্ন ছবির অভিনেত্রীকে তাঁরা কোনও ঐতিহাসিক চরিত্রে দেখতে চাননা ৷ ছবির পোস্টারও পুড়িয়ে দিয়েছেন ৷

আর রহস্য নয়! এবার তা হলে উত্তরটা দিয়ে দেওয়াই যাক! বোল্ড বিউটি বেডরুমে ঢুকে স্বামী ড্যানিয়েলের মুখে 'টিনেজ গার্ল' শব্দ জোড়া শুনতে সবচেয়ে পছন্দ করেন। তবে দিনমান ক্লান্ত থাকলে ‘গুডনাইট’ শব্দটিই তার সবচেয়ে  পছন্দ।

আরও পড়ুন: মায়ের শ্লীলতাহানি, বন্ধুর মাথা কেটে থানায় ছেলে!

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর