এমবাপ্পের দাম কমালো পিএসজি, আরও কমে চায় রিয়াল

সংগৃহীত ছবি

এমবাপ্পের দাম কমালো পিএসজি, আরও কমে চায় রিয়াল

অনলাইন ডেস্ক

ফরাসী স্টাইকার কিলিয়ান এমবাপ্পের সঙ্গে পিএসজির চুক্তির মেয়ার প্রায় শেষের পথে। আগামী মৌসুমের পর আর ক্লাবটিতে থাকতে চান তিনি। আর কিছুতেই এমবাপ্পেকে ফ্রি এজেন্ট হিসেবে ছাড়তে রাজি নয় পিএসজি। প্রথমে এমবাপ্পের পিঠে ২২ কোটি ইউরো ট্রান্সফার ফির ট্যাগ লাগিয়ে দেয় প্যারিসের ক্লাবটি।

কিন্তু রিয়াল এত মূল্যে এমবাপ্পেকে কিনতে রাজি নয় বলে জানা গিয়েছিল। শোনা গিয়েছিল, আগামী মৌসুমে এমবাপ্পের মুক্ত খেলোয়াড় হওয়ার অপেক্ষায় আছে তারা।

এরপর খবর আসে, এমবাপ্পেও চুক্তির মেয়াদ শেষ না করে ক্লাব ছাড়তে চান না। চুক্তির মেয়াদ শেষ করলে যে বিশাল অঙ্কের ‘আনুগত্য’ বোনাস পাবেন তিনি।

এর মধ্যেই এমবাপ্পেকে পাওয়ার লড়াইয়ে ঢুকে পড়ে সৌদি আরবের আল হিলাল। এমবাপ্পের জন্য পিএসজিকে ৩০ কোটি ইউরোর প্রস্তাব দেয় তারা।

কিন্তু এমবাপ্পে আল হিলালে যেতে রাজি নন। এমনকি দলটির প্রতিনিধিদের সঙ্গে কথাও বলেননি ফরাসি এই স্ট্রাইকার। কী আর করা, এমবাপ্পের দলবদল নিয়ে নতুন করে ভাবতে শুরু করে পিএসজি! ভাবনাচিন্তা করে তারা নাকি এমবাপ্পের গায়ে নতুন করে ২৫ কোটি ইউরোর ট্যাগ লাগিয়েছে।

কিন্তু স্পেনের ক্রীড়া দৈনিক মার্কা জানিয়েছে, এমবাপ্পের জন্য ২২ কোটি ৫০ লাখ ইউরোর বেশি খরচ করতে রাজি নয় রিয়াল। পিএসজি যদি এমবাপ্পের দাম কমিয়ে ২২ কোটি ৫০ লাখ ইউরো না করে, তাহলে এক বছর অপেক্ষা করে তাঁকে মুক্ত খেলোয়াড় হিসেবেই নিতে চায় রিয়াল।

২৫ কোটি আর ২২ কোটি ৫০ লাখ ইউরোর পার্থক্য খুব বেশি নয়। কিন্তু এমবাপ্পের চুক্তির পুরো অঙ্ক বিবেচনা করলে এটাই অনেক গুরুত্বপূর্ণ বিষয় বলে উল্লেখ করেছে মার্কা। পত্রিকাটির খবর অনুযায়ী, সব আলোচনাই হয়েছে মধ্যস্থতাকারীর মাধ্যমে। রিয়ালের সঙ্গে পিএসজির চেয়ারম্যান নাসের আল–খেলাইফির সরাসরি কোনো আলোচনা হয়নি।

news24/arh