দেশ ও মানুষের ক্ষতি হয় এমন সংবাদ প্রচার করবেন না: আহমেদ আকবর সোবহান 

সংগৃহীত ছবি

৮ম বর্ষে নিউজ টোয়েন্টিফোর

দেশ ও মানুষের ক্ষতি হয় এমন সংবাদ প্রচার করবেন না: আহমেদ আকবর সোবহান 

অনলাইন ডেস্ক

দেশ ও মানুষের ক্ষতি হয় এমন কোনো সংবাদ প্রচার না করার আহ্বান জানিয়েছেন বসুন্ধরা ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। রোববার (৩০ জুলাই) নিউজ টোয়েন্টিফোরের সপ্তম বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এই আহ্বান জানান।  

আহমেদ আকবর সোবহান বলেন, ‘ইস্টওয়েস্ট মিডিয়া আজকে বাংলাদেশের সবচেয়ে বড় মিডিয়া। এই মিডিয়ায় যারা কাজ করছেন, তাদের কাছে আমার একটাই অনুরোধ, সবসময় সত্য সংবাদ প্রচার করবেন।

কারও ক্ষতি হয়, দেশের ক্ষতি হয়, মানুষের ক্ষতি হয়— এমন কোনো সংবাদ প্রচার করবেন না। মিথ্যা সংবাদ প্রচার করলে সে ব্যাপারে আমি কিন্তু অত্যন্ত কঠোর। ’ 

তিনি বলেন, ‘আমি দ্ব্যর্থহীনভাবে বলতে পারি, ইস্টওয়েস্ট মিডিয়া সবচেয়ে স্বাধীন মিডিয়া। এখানে আমরা বছরে একবার আসি কি না সন্দেহ।

এখানে যারা সম্পাদক ও সিইও তারা অত্যন্ত স্বধীনভাবে কাজ করেন। ’ 

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের চেয়ারম্যান বলেন, ‘আমরা স্বাধীনতার স্বপক্ষে কাজ করি। স্বাধীনতার স্বপক্ষে ইস্টওয়েস্ট মিডিয়ার বিশাল একটা ভূমিকা আছে। আজীবন এই ভূমিকা ইনশাল্লাহ থাকবে। ’

এর আগে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে নিউজ টোয়েন্টিফোরের নির্বাহী সম্পাদক রাহুল রাহা, বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সম্পাদক নঈম নিজাম, ডেইলি সান পত্রিকার সম্পাদক রেজাউল করিম লোটাস, নিউজ টোয়েন্টিফোরের সাংবাদিকবৃন্দ ও অতিথিরা উপস্থিত ছিলেন।

news24bd.tv/আইএএম