মাদারীপুরে ভাইকে গলাকেটে হত্যার ঘটনায় ছোট ভাইসহ গ্রেপ্তার ৪

মাদারীপুরে ভাইকে গলাকেটে হত্যার ঘটনায় ছোট ভাইসহ গ্রেপ্তার ৪

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরের কালকিনিতে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে কবির হাওলাদার (৬০) নামে এক কৃষককে ধারালো ছুড়ি দিয়ে কুপিয়ে ও গলাকেটে হত্যা করেছে আপন ছোট ভাই। এ ঘটনায় প্রধান আসামি এইচএম সবুরসহ চারজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।  

নিহত কবির হাওলাদার পৌর এলাকার দক্ষিণ জনারদন্দি গ্রামের আলতাজউদ্দিন হাওলাদারের মেঝ ছেলে। রোববার দুপুরে থানা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তি সূত্রে এ গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করা হয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, কৃষক কবির হাওলাদারের সঙ্গে তার আপন ছোট ভাই এইচএম সবুরের বেশ কিছুদিন ধরে বাড়ির জমি নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। এ নিয়ে উভয় পক্ষের মাঝে উত্তেজনা চলছিল।  

শনিবার সন্ধ্যায় ওই জমিজমা নিয়ে পুনরায় উভয় পক্ষের মাঝে কথার কাটাকাটি হয়। এক পর্যায় এইচ এম সবুর প্রচণ্ড ক্ষিপ্ত হয়ে তার দলের কয়েকজন লোকজন সাথে নিয়ে সন্ধ্যায় কবির হাওলাদারকে ছুড়ি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে ক্ষতবিক্ষত করে এবং গলাকেটে মাটিতে ফেলে রেখে পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন মুমূর্ষু অবস্থায় কবির হাওলাদারকে কালকিনি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।  

পরে রাতেই এ ঘটনায় নিহত কবিরের ছেলে ফরিদ হাওলাদার বাদী হয়ে সবুরসহ চার জনকে আসামি করে কালকিনি থানায় একটি হত্যা মামলা দায়ের করে। থানা পুলিশ অভিযান চালিয়ে রোববার ভোরে প্রধান অসামি এইচএম সবুর, সহযোগী আসামি আসলিম হাওলাদার, আসলাম হাওলাদার ও লিপি বেগমকে বিভিন্নস্থান থেকে পলাতক অবস্থায় গ্রেপ্তার করেন।

নিহতের ছেলে ফরিদ হাওলাদার বলেন, আমার বাবার হত্যাকারী সবুরসহ সকলের ফাঁসি চাই।

পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর আনিসুর রহমান আনিস বলেন, সবুর তার আপন ভাই কবিরকে প্রকাশ্যে কুপিয়ে ও গলাকেটে হত্যা করেছে। এ ঘটনার তীব্র নিন্দা জানাই। আসাসিদের দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানাই।

এ বিষয় কালকিনি থানার ওসি মো.নাজমুল হাসান বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করেছি। আমরা দ্রুত অভিযান পরিচালনা করে মূল হোতা সবুরসহ চার জনকে গ্রেপ্তার করতে পেরেছি।

news24bd.tv/কামরুল