বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে নিউজ টোয়েন্টিফোরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন 

বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে নিউজ টোয়েন্টিফোরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন 

রতন কুমার দে, বান্দরবান :

পিছিয়ে পড়া পার্বত্য অঞ্চলের বিভিন্ন সংবাদ পরিবেশনের মাধ্যমে বিশ্বের কাছে বান্দরবানকে পরিচিত করতে সাংবাদিকদের ভূমিকা অনস্বীকার্য বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

রোববার (৩০ জুলাই) সকালে নিউজ টোয়েন্টিফোর এর ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রীর বান্দরবান বাসভবনে আয়োজন করা হয় এক কেক কাটা ও আলোচনা সভা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এমন মন্তব্য করেন।
এ সময় পার্বত্যমন্ত্রী আরও বলেন, সাংবাদিকরা সমাজের ৩য় চোখ হিসেবে কাজ করে যাচ্ছে আর তাদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে দেশ ও সমাজের উন্নয়ন তরান্বিত হচ্ছে।

বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে এ সময় বান্দরবান নিউজ টোয়েন্টিফোর রতন কুমার দে ও পৌরসভার নব নির্বাচিত মেয়র মো.সামশুল ইসলাম,বান্দরবান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক,  প্রথম আলোর প্রতিনিধি বুদ্ধজ্যোতি চাকমা, বান্দরবান প্রেসক্লাবের সদস্য কৌশিক দাশসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সংবাদিকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে নিউজ টোয়েন্টিফোর এর ৮ম বর্ষে  পদার্পণ উপলক্ষ্যে এক কেক কাটায় অংশ নেন সকলে।

news24bd.tv/কামরুল