হাফেজ রেজাউল করিমের মৃত্যুর ক্ষতিপূরণ চায় হেফাজত

সংগৃহীত ছবি

হাফেজ রেজাউল করিমের মৃত্যুর ক্ষতিপূরণ চায় হেফাজত

অনলাইন ডেস্ক

গত শুক্রবার বাইতুল মোকাররমের দক্ষিণ গেটে অনুষ্ঠিত যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের শান্তি সমাবেশে দু’পক্ষের সংঘর্ষে হাফেজ রেজাউল করিমের মৃত্যুর ক্ষতিপূরণ এবং এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছে হেফাজতে ইসলাম বাংলাদেশ।  

রোববার (৩০ জুলাই) গণমাধ্যমে পাঠানো এক যৌথ বিবৃতিতে হেফাজতে ইসলাম বাংলাদেশ এর আমীর আল্লমা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী ও মহাসচিব আল্লামা শায়েখ সাজিদুর রহমান এ দাবি জানান।

বিবৃতিতে বলা হয়, শান্তি সমাবেশে দু’পক্ষের সংঘর্ষে হাফেজ রেজাউল করিম (২১) কওমি মাদ্রাসার  শিক্ষার্থী। সে শেরপুরের নকলা উপজেলার নারায়ণখোলা ইউনিয়নের পশ্চিম পাড়া গ্রামের আব্দুস সাত্তারের বড় ছেলে।

তিনি যাত্রাবাড়ী জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাদানিয়া মাদ্রাসার ছাত্র। নিহত হাফেজ রেজাউল করিম হত্যাকাণ্ডের সময় অসুস্থ অবস্থায় তার বোনের বাড়ি থেকে চিকিৎসার জন্য যাচ্ছিল। সে কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত ছিল না।

এ হত্যাকাণ্ডে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নেতৃদ্বয় আরো বলেন, অনতিবিলম্বে যথাযথ তদন্তের মাধ্যমে হাফেজ রেজাউল করিমের হত্যাকাণ্ডে জড়িত আসামিদের চিহ্নিত করতে হবে।

অতি দ্রুত আইনের আওতায় এনে তাদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে। পাশাপাশি আমরা নিহতের পরিবারকে সর্বোচ্চ ক্ষতিপূরণ দেওয়ার জন্য সরকারের কাছে জোর দাবি জানাচ্ছি।

news24bd.tv/আইএএম

পাঠকপ্রিয়