শৈলকুপায় স্ত্রীকে গলাকেটে হত্যার অভিযোগ

শৈলকুপায় স্ত্রীকে গলাকেটে হত্যার অভিযোগ

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের শৈলকুপায় নাজমা খাতুন (৪০) নামের এক গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ উঠেছে স্বামী রইচ মন্ডলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার  ত্রিবেনী ইউনিয়নের পদমদি গ্রামে।

পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ।

এ ঘটনার পরপরই নাজমার স্বামী পলাতক রয়েছে বলে জানা গেছে।

নিহত নাজমা খাতুন পদমদী গ্রামের মৃত ইজাহার শেখের কন্যা।

নাজমা খাতুনের ছোট ভাইয়ের স্ত্রী চম্পা খাতুন জানান,  নাজমার সাথে রইচের ২৮ বছর আগে বিবাহ হয়। সে স্বামীর সাথে নাজমার বাবার বাড়িতে থাকে।

নাজমার স্বামী রইচ ঢাকাতে তারেক নাম ধারন করে মন্ডল গ্রুপের একটি পোশাক কারখানায় দীর্ঘদিন ধরে কাজ করে আসছে। নাজমা খাতুন বাড়িতে থাকে। তাদের সংসারে দুটি সন্তান। গত কোরবানীর ঈদের আগে জানা জানি হয় রইচ ঢাকাতে আরেকটি বিবাহ করে সংসার করছে। এরপর থেকে তাদের মধ্যে অশান্তি শুরু হয়। ঘটনার তিন দিন আগে রইচ বাড়িতে আসে। রবিবার রাতে নাজমা ও রইচ সাত বছরের শিশু সন্তানকে নিয়ে তাদের ঘরে শুয়ে ছিল। এরপর রাতে নাজমার সাথে মোবাইলে যোগাযোগের চেষ্টা করে তাকে না পাওয়া গেলে ঘটনাটি নাজমার চাচাতো ভাইয়ের স্ত্রী শাহানাজকে জানানো হয়। রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে শাহানাজ নাজমার ঘরে গিয়ে দেখে নাজমার শিশু সন্তান অন্ধকার ঘরে দরজার পাশে কান্নাকাটি করছে। সে ঘরে প্রবেশ করে দেখে গলাকাটা অবস্থায় বিছানায় নাজমার মরদেহ বিবস্ত্র অবস্থায় পড়ে রয়েছে। পরে পুলিশকে খবর দিলে তারা নাজমার মরদেহ উদ্ধার করে। এরপর থেকে নাজমার স্বামী পলাতক রয়েছে।

এ ব্যাপারে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, পারিবারিক কলহের জের ধরে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে নিহতের স্বামীকে গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।  
 

এই রকম আরও টপিক