পটুয়াখালীতে কেক কেটে নিউজ টোয়েন্টিফোরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন 

পটুয়াখালীতে কেক কেটে নিউজ টোয়েন্টিফোরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন 

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীতে নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। রবিবার (৩০ জুলাই) সন্ধ্যায় ঐতিহ্যবাহী পটুয়াখালী প্রেসক্লাবে চ্যানেলটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য আয়োজন করা হয়। অনুষ্ঠানে চ্যানেলটির ৮ম বর্ষে পর্দাপণ উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা করা হয়।

এ সময় আমন্ত্রিত অতিথিরা নিউজ টোয়েন্টিফোর এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনুভূতি ব্যক্ত করে টেলিভিশনটির সফলতা কামনা করেন।

অনুষ্ঠানে প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাকারিয়া হৃদয় এর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন নিউজ টোয়েন্টিফোরের পটুয়াখালী প্রতিনিধি সিকদার জোবায়ের হোসেন ও সঞ্চয় কুমার লিটু ।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক শেখ আব্দুল্লাহ সাদীদ, অতিরিক্ত পুলিশ সুপার আহমাদ মাইনুল হাসান, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সুলতান মৃধা।

এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি অতুল চন্দ্র দাস, গোলাম কিবরিয়া, জাকির হোসেন, সাবেক সাধারণ সম্পাদক মুফতি সালাউদ্দিন, জালাল আহমেদ, সিনিয়র সাংবাদিক সংকর লাল দাস, সোহরাব হোসেনসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।