একসঙ্গে অবসর নেওয়ার পরিকল্পনা মেসি-সুয়ারেজের

সংগৃহীত ছবি

একসঙ্গে অবসর নেওয়ার পরিকল্পনা মেসি-সুয়ারেজের

অনলাইন ডেস্ক

লুইস সুয়ারেজের সঙ্গে লিওনেল মেসির সখ্যতার শুরু ২০১৪ সাল থেকে। লিভারপুল থেকে বার্সেলোনায় নাম লিখিয়ে মেসির সব থেকে কাছের বন্ধু বনে যান তিনি। সময়ের পরিক্রমায় দুই বন্ধু এখন ভিন্ন দুই ক্লাবে। মেসি কিছুদিন আগেই নাম লিখিয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামিতে।

সুয়ারেজ খেলছেন ব্রাজিলের ক্লাব গ্রেমিওতে।  

বন্ধুত্বের টানে গ্রেমিও ছেড়ে সুয়ারেজ আসছেন ইন্টার মিয়ামিতে, এমন কথাবার্তা চলছিল বেশ জোরেশোরেই। আলোচনাও এগিয়েছিল বহুদূর। তবে মাঝপথে থেমে যায় দুই ক্লাবের সেই আলোচনা।

আপাতত তার মিয়ামিতে মেসির সঙ্গে জুটি বাধা হচ্ছে না সুয়ারেজের। তা না হলেও এ দুই তারকা ফুটবলার অবসর যে একসঙ্গে নিচ্ছেন, তা প্রায় নিশ্চিত।

এ বিষয়ে উরুগুয়ের একটি টেলিভিশন অনুষ্ঠান ‘পুনতো পেনাল’–এ সুয়ারেজ বলেছেন, ‘আমরা একসঙ্গে অবসর নেওয়ার স্বপ্ন দেখি। ’ ইন্টার মিয়ামিতে যোগ দেওয়া নিয়ে প্রশ্ন করা হলে তিনি আরও বলেন, ‘আমরা যখন বার্সেলোনায় ছিলাম, এটা (একসঙ্গে অবসর নেওয়া) নিয়ে পরিকল্পনা করেছি। এরপর আমি যাই অ্যাটলেটিকোয়, সে যায় পিএসজিতে। সেই সময়ই আমরা যুক্তরাষ্ট্রে যাব বলে পরিকল্পনা করি। কিন্তু তেমন কিছু হচ্ছিল না। ’

মেসি ও সুয়ারেজ মিলে বার্সেলোনার হয়ে জিতেছেন ১৩টি শিরোপা। এর মধ্যে চারটি লা লিগা ও একটি চ্যাম্পিয়নস লিগ। ২০১৫ সালে দুজনে একসঙ্গে জিতেছেন ট্রেবলও।

news24bd.tv/SHS

পাঠকপ্রিয়