নেশাই হলো কাল, ৬৮ তলা থেকে পড়ে স্টান্টম্যান রেমি লুডিসির মৃত্যু

সংগৃহীত ছবি

নেশাই হলো কাল, ৬৮ তলা থেকে পড়ে স্টান্টম্যান রেমি লুডিসির মৃত্যু

অনলাইন ডেস্ক

ফরাসি স্টান্টম্যান রেমি লুসিডি। তার নেশাই ছিল বিভিন্ন সুবিশাল বহুতল ভবনের এক ছাদ থেকে অন্য ছাদে লাফিয়ে বেড়ানো। সেটিও তিনি করতেন কোনো রকম দড়ি বা অন্য কোনো নিরাপত্তা ব্যবস্থা ছাড়া। তবে বিপদজনক এ খেলার নেশাই কাল হলো ‘ডেয়ারডেভিল’ খ্যাত রেমির।

এ খেলা দেখাতে গিয়ে হংকংয়ের একটি আবাসনের ৬৮ তলা থেকে পড়ে মৃত্যু হয়েছে তার।

চীনা সংবাদমাধ্যম ‘সাউথ চায়না মর্নিং পোস্ট’-এর প্রতিবেদনে জানানো হয়েছে, খেলা দেখাতে হংকংয়ের ‘ট্রেগুন্টার টাওয়ার’ কমপ্লেক্সে উঠছিলেন রেমি। কিন্তু হঠাৎই টাল সামলাতে না পেরে ৬৮ তলা থেকে নিচে পড়ে যান তিনি। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মৃত্যুর সময় রেমির বয়স হয়েছিল ৩০ বছর।

ধারণা করা হচ্ছে, লাফানোর সময় ওই ভবনের সব থেকে উপরের তলার একটি পেন্টহাউজের বাইরে পা পিছলে গিয়েছিল রেমির। সেখান থেকেই এই দুর্ঘটনা। পড়ে যাওয়ার আগে ঝুলন্ত অবস্থায় তিনি ওই পেন্টহাউজের পরিচারকের কাছে সাহায্য চান বলেও প্রতিবেদনে উল্লেখ রয়েছে।

জানা গেছে, হংকংয়ের ওই আবাসনের নিরাপত্তারক্ষীদের মিথ্যা বলে ভেতরে প্রবেশ করেছিলেন রেমি। তিনি নিরাপত্তারক্ষীদের জানিয়েছিলেন, এক বন্ধুর সঙ্গে দেখা করতে আবাসনের ৪০ তলায় যাচ্ছেন। যখন নিরাপত্তারক্ষীরা রেমির আসল মতলব বুঝতে পারেন, ততক্ষণে তিনি ৪৯ তলায় পৌঁছে গেছেন।

রেমির জীবনের শেষ কয়েকটি মুহূর্ত সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে। যেখানে নাকি দেখা গেছে, কীভাবে আবাসনের শীর্ষে উঠে এক পাশ থেকে অন্য পাশে ঝাঁপ দিচ্ছেন তিনি।

news24bd.tv/SHS

পাঠকপ্রিয়