বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে রাঙামাটিতে শান্তি সমাবেশ

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে রাঙামাটিতে শান্তি সমাবেশ

নিজস্ব প্রতিবেদক

দেশব্যাপী বিএনপি-জামায়াতের হত্যা, ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদে রাঙামাটিতে শান্তির মিছিল ও সমাবেশ করেছে রাঙামাটি জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠন।

সোমবার বেলা ১১টায় জেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগসহ তার অঙ্গ সংগঠনের উদ্যোগে রাঙামাটি পৌর চত্বর থেকে একটি শান্তির মিছিল বের করা হয়।

মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহরের বনরূপা চত্বরে শান্তি সমাবেশে মিলিত হয়। এতে নেতৃত্ব দেন খাদ্য মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য দীপংকর তালুকদার।

শান্তি সমাবেশে রাঙামাটি জেলা যুবলীগের সভাপতি ও পৌরসভা মেয়র মো. আকবর হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও রাঙামাটি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমার সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মো. মুছা মাতব্বর, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. শাওয়াল উদ্দিন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল।

খাদ্য মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেন, দেশব্যাপী বিএনপি-জামায়াতের হত্যা, ষড়যন্ত্র ও নৈরাজ্য চালিয়ে যাচ্ছে। এতে সাধারণ মানুষ বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছে। বিএনপি আর জামায়াতের ষড়যন্ত্রের কারণে দেশের মানুষ নানা সমস্যা পড়ছে অর্থনৈতিকভাবে।

এদের চিহ্নিত করে প্রতিহত করতে দেশের মানুষ এখন ঐক্যবদ্ধ। কোনো ষড়যন্ত্র আর মেনে নেওয়া যাবে না। ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সজাগ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আহবান জানান তিনি।

এর আগে রাঙামাটি ১০টি জেলা উপজেলা থেকে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগসহ তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা শান্তির মিছিল ও সমাবেশে বিভিন্ন ব্যানার ফেস্টুন নিয়ে অংশগ্রহণ করেন।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক