বর্ণাঢ্য আয়োজনে বরগুনায় নিউজ টোয়েন্টিফোরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সংগৃহীত ছবি

বর্ণাঢ্য আয়োজনে বরগুনায় নিউজ টোয়েন্টিফোরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বরগুনা প্রতিনিধি

কেক কাটা, আলোচনা সভা ও প্রবীণ সাংবাদিকদের সম্মাননাসহ বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরগুনায় পালিত হয়েছে নিউজ টোয়েন্টিফোরের প্রতিষ্ঠাবার্ষিকী। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী, মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বরগুনা-০১ আসনের সংসদ সদস্য অ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভু।

আজ সোমবার(৩১ জুলাই) দুপুরে বরগুনা প্রেসক্লাব মিলনায়তনে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

এসময় বরগুনার জ্যেষ্ঠ ছয় সাংবাদিককে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সম্মাননা পাওয়া সাংবাদিকেরা হলেন দৈনিক সংবাদের নিজস্ব বার্তা পরিবেশক চিত্তরঞ্জন শীল, চ্যানেল আই ও বাংলাদেশ প্রতিদিনের বরগুনা জেলা প্রতিনিধি মো. হাসানুর রহমান ঝন্টু, স্থানীয় দৈনিক সৈকত সংবাদের নির্বাহী সম্পাদক মো. জাকির হোসেন মিরাজ, দৈনিক ইত্তেফাকের বরগুনা (উত্তর) প্রতিনিধি জহিরুল হাসান বাদশা, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি ও প্রেসক্লাব সভাপতি অ্যাড. সঞ্জিব কুমার দাস ও দৈনিক ভোরের পাতার বরগুনা প্রতিনিধি স্বপন দাস।

বরগুনা জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সদ্য বিদায়ী সভাপতি জাফর হোসেন হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরগুনা জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার টুকু। এসময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বরগুনা প্রিন্ট মিডিয়া সাংবাদিক
ফোরামের সভাপতি হাফিজুর রহমান, সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ফসল পাটোয়ারিসনহ অনেকে।

অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন নিউজ টোয়েন্টিফোরের বরগুনা প্রতিনিধি সুমন সিকদার।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বরগুনা জেলা অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি ও চ্যানেল টোয়েন্টিফোরের নিজস্ব প্রতিবেদক আবু জাফর সালেহ। এছাড়া বরগুনায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিকস, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা নিউজ টোয়েন্টিফোরের ২৪ ঘন্টার নিউজ ও বিভিন্ন অনুষ্ঠানমালার ভূয়সী প্রশংসা করেন। একইসঙ্গে বস্তুনিষ্ঠ ও মানবিক সাংবাদিকতার যে উজ্জল দৃষ্টান্ত নিউজ টোয়েন্টিফোর স্থাপন করেছে সেই ধারাবাহিকতা অব্যাহত রাখার দাবি জানান।

news24bd.tv/SHS