শিবচরে চুরি করে নেওয়া ফোন চাইতে গিয়ে যুবক নিহত

শিবচরে চুরি করে নেওয়া ফোন চাইতে গিয়ে যুবক নিহত

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরের শিবচরে চুরি করে নেওয়া মোবাইল ফোন চাইতে অভিযুক্তের বাড়ি গেলে অভিযুক্ত ও তার পরিবারের লোকজনের হামলায় কাশেম শিকদার (৪৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। সোমবার দুপুরে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে শিবচর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে  নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করে। নিহত কাশেম শিকদার দ্বিতীয়খণ্ড ইউনিয়নের চর গূয়াতলা ভোরের বাজার এলাকার জয়নাল শিকদারের ছেলে।

 

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গত প্রায় ৩ মাস আগে জেলার শিবচর উপজেলার দ্বিতীয়খণ্ড ইউনিয়নের চর গূয়াতলা ভোরের বাজার এলাকার আবু কাশেম শিকদারের ঘর থেকে একই এলাকার কাশেম মাদবরের ছেলে রাসেল মাদবর একটি অ্যানড্রোয়েড মোবাইল ফোন চুরি করে পালানোর সময় ঘরের লোকজন তাকে ধরার চেষ্টা করে ব্যর্থ হয়। মোবাইল চুরির পর থেকেই অভিযুক্ত রাসেল মাদবর এলাকা থেকে পালিয়ে অন্য কোথাও চলে যায়।  

দীর্ঘ প্রায় ৩ মাস পর গতকাল রবিবার বাড়িতে আসে। এ খবর পেয়ে সোমবার দুপুরে কাশেম শিকদার ও তার ছেলে মামুন শিকদার চুরি করে নেয়া মোবাইল ফোন চাইতে রাসেল মাদবরের বাড়িতে যায়।

এসময় রাসেলের সাথে কাশেম শিকদার ও তার ছেলের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রাসেল মাদবর ও তার পরিবারের সদস্যরা মিলে লাঠি সোটা, দা, বটি নিয়ে কাশেম শিকদার ও তার ছেলে মামুন শিকদারের উপর হামলা চালায়। হামলায় কাশেম শিকদার আহত হয়ে মাটিতে পড়ে গেলে স্থানীয়রা তাকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

খবর পেয়ে শিবচর থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন এর নের্তৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করেছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

শিবচর থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, একটি মোবাইল ফোন চুরির ঘটনায় মোবাইল ফোনটি চাইতে অভিযুক্তের বাড়িতে গেলে অভিযুক্ত ও তার লোকজনের হামলায় এক ব্যক্তি নিহত হয়েছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে প্রকৃত কারণ জানা যাবে।

news24bd.tv/কামরুল

এই রকম আরও টপিক